মার্চ ২৩, ২০২০
গৃহবধূকে গণধর্ষণ, ছাত্রলীগ নেতার বিরুদ্ধে মামলা

ক্রাইমবার্তা রিপোটঃ   গৃহবধূকে (৩০) গণধর্ষণের অভিযোগে পাবনার সুজানগর পৌর ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক মো. সুমন খানসহ (২০) পাঁচজনকে আসামি করে মামলা করা হয়েছে। মামলার পর সরদার সুমন হোসেন পটল (২২) নামে অভিযুক্ত একজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। গ্রেপ্তার সুমন হোসেন পটল চর সুজানগর এলাকার মান্নান সরদারের ছেলে। ওই গৃহবধুর বাড়ি পাবনার সাঁথিয়া উপজেলার মিয়াপুর গ্রামে।

ওই গৃহবধূ জানান, গত রোববার সন্ধ্যায় দুলাভাইয়ের সঙ্গে একটি ভ্যানে করে কোলাদী বোনের বাড়িতে যাচ্ছিলেন তিনি। সন্ধ্যা ৭টার দিকে তারা পাবনা-সুজানগর সড়কের চরভবানীপুর এলাকায় পৌঁছালে এলাকার চিহ্নিত বখাটেরা তাদের পথরোধ করে। একপর্যায়ে বখাটেরা তার দুলাভাইকে মারধর করে বেঁধে রেখে তাকে রাস্তার পাশে গম ক্ষেতে নিয়ে পালাক্রমে ধর্ষণ করে। পরে তাকে রক্তাক্ত অবস্থায় উদ্ধার করা হয়।

এ ঘটনায় ওই গৃহবধূ সোমবার সকালে সুজানগর থানায় পাঁচজনের নাম উল্লেখ করে মামলা দায়ের করেন। মামলার পরই পুলিশ অভিযান চালিয়ে সরদার সুমন ওরফে পটল নামে একজনকে গ্রেপ্তার করে।

ঘটনার সত্যতা স্বীকার করে সুজানগর থানা পুলিশের ওসি (তদন্ত) হাদিউল ইসলাম বলেন, প্রাথমিকভাবে আমরা ঘটনার সত্যতা পেয়েছি। গণধর্ষনের শিকার ওই গৃহবধূকে ডাক্তারি পরীক্ষার জন্য সোমবার পাবনা জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে। ঘটনার সঙ্গে অন্য যারা জড়িত রয়েছে তাদের গ্রেপ্তারে অভিযান চালানো হচ্ছে।

Facebook Comments
Please follow and like us:
একই রকম সংবাদ


সম্পাদক ও প্রকাশক ----- ------ মো: আবু শোয়েব এবেল ....... ...মোবাইল: ০১৭১৫-১৪৪৮৮৪ ------------------------- -

ইউনাইর্টেড প্রির্ন্টাস,হোল্ডিং নং-০, দোকান নং-০, শহীদ নাজমুল সরণী,সাতক্ষীরা অফিস যোগাযোগ ০১৭১২৩৩৩২৯৯ e-mail: crimebarta@gmail.com