বৃহস্পতিবার , ৯ জুলাই ২০২০

পাটকেলঘাটায় ৩ জনের নমুনা সংগ্রহ

সাতক্ষীরা জেলার পাটকেলঘাটায় প্রথম করোনা সন্দেহে দুই জনের নমুনা সংগ্রহ করা হয়েছে। এই দুইজনই পাটকেলঘাটা থনার খলিষখালী ইউনিয়নের বাসিন্দা।

খলিষখালী গ্রামে জনৈক সহকারী ডাক্তার(৪২) ও জনৈকা বৃদ্ধ মহিলা (৮৫) বেশ কয়েক দিন যাবৎ জ্বর ও শ্বাসকষ্টে ভুগছিলেন। এ নিয়ে এলাকার জনমনে নানা প্রশ্ন ও গুজব ছড়িয়ে পড়লে তারা নিজ উদ্যোগে সংশ্লিষ্ট দপ্তরকে ফোনে করে জানান।

মঙ্গলবার (৭এপ্রিল) সকালে তালা উপজেলা স্বস্থ্য কমপ্লেক্সের চিকিৎসকরা খলিষখালী তাদের বাড়ীতে গিয়ে নমুনা সংগ্রহ করে নিয়ে আসেন।

নমুনা সংগ্রহ করে করোনা ভাইরাসের জীবানূ আছে কিনা তা পরিক্ষার জন্য সংশ্লিষ্ট দপ্তরে পাঠানো হয়েছে বলে তালা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স বিষয়টি নিশ্চিত করেছেন । কোভিড-১৯ এর নমুনা সংগ্রহ করে টেষ্ট করার জন্য সংশ্লিষ্ট দপ্তরে পাঠিয়েছিলেন। তিনি বলেন, তারা দু’জনই এখন হোম কোয়ারন্টিনে আছেন। এ সময় তিনি সকলে আতঙ্কিত না হয়ে সচেতন হওয়ার পরামর্শ দেন। এছাড়া স্বাস্থ্য কর্মীরা সবসময় আপনাদের পাশে আছে বলেও জানান তিনি। তবে এলাকার মানুষের মধ্যে আতঙ্কের সৃষ্টি হয়েছে। এসময় তিনি আতঙ্কিত না হয়ে প্রয়োজন ছাড়া ঘর থেকে বের না হওয়ার জন্য ইউনিয়নবাসীকে অনুরোধ করেছেন ।

About ক্রাইমবার্তা ডটকম

Check Also

গত ২৪ ঘণ্টায় খুলনা বিভাগে ২৬১ জন করোনা রোগী শনাক্ত: সাতক্ষীরায় আরো ২৪ জনসহ ৩০৩ জন করোনা শনাক্ত: মৃত্যু ৫: জেলায় সুস্থ ৭৩ জন

ক্রাইমর্বাতা রিপোট: খুলনা ব্যুরো প্রধান:   খুলনা বিভাগে গত ২৪ ঘণ্টায় নতুন ২৬১ জন কোভিড রোগী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *