ঢামেক করোনা ইউনিটে ৪দিনে ৩০ জনের মৃত্যু

ক্রাইমর্বাতা রিপোর্ট:সাতক্ষীরা:   ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের বার্ন অ্যান্ড প্লাস্টিক সার্জারি ইউনিটে স্থাপিত করোনা ইউনিটে ভর্তি শুরুর চার দিনেই ৩০ জনের মৃত্যু হয়েছে। এর মধ্যে চার জনের শরীরে করোনা ভাইরাসের উপস্থিতি শনাক্ত হয়েছিল। বাকিরা করোনা উপসর্গ নিয়ে ভর্তি হয়েছিলেন। মঙ্গলবার ইউনিটের দায়িত্বপ্রাপ্ত ওয়ার্ড মাস্টার মোহাম্মদ রিয়াজ তথ্য জানিয়েছেন।

রিয়াজ জানান, গত শনিবার (২রা মে) থেকে ঢামেক হাসপাতালের বার্ন ইউনিটে নতুন কোভিড-১৯ ইউনিটে ভর্তি কার্যক্রম শুরু হয়। এরপর আজ মঙ্গলবার পর্যন্ত এই ইউনিটে ভর্তি হওয়া ৩০ জনের মৃত্যু হয়েছে। এদের মধ্যে নমুনা পরীক্ষায় চারজনের শরীরে করোনা ভাইরাসের সংক্রমণ শনাক্ত হয়েছিল। বাকিদের মধ্যে করোনা উপসর্গ ছিল।

জানা যায়, গত ২রা মে একজন, ৩রা মে ১২ জন ও ৫ই মে ৫ জনের মৃত্যু হয়েছে ঢাকা মেডিকেলের এই করোনা ইউনিটে। সব মিলিয়ে প্রথম ৪ দিনে মোট ৩০ জন মারা গেলেন।

মোহাম্মদ রিয়াজ বলেন, নিয়ম অনুযায়ী ২৬টি মরদেহ দাফনের জন্য মরদেহ হস্তান্তর করা হয়েছে। তিনি আরও জানান, এই চার দিনে এই ইউনিটে মোট ৩০২ জন রোগী ভর্তি হয়েছেন। এর মধ্যে ৫৫ জন করোনা ভাইরাস পজেটিভ। এদের মধ্যে সাত জনের শারীরিক অবস্থা গুরুতর হওয়ায় তাদের আইসিইউতে রাখা হয়েছে।

Please follow and like us:

Check Also

২৮শে এপ্রিল খুলছে শিক্ষাপ্রতিষ্ঠান, শনিবারেও ক্লাসের পরিকল্পনা

আগামী ২৮শে এপ্রিল থেকে শিক্ষাপ্রতিষ্ঠান খুলে দেওয়ার জন্য সব রকমের প্রস্তুতি গ্রহণ করেছে শিক্ষা মন্ত্রণালয়। …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।