শ্যামনগর সরকারি মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষকের উপর হামলা, শিক্ষার্থীদের ক্ষোভ

রঘুনাথ খাঁ, সীমানা প্রাচীর নিয়ে বিরোধকে কেন্দ্র করে এক প্রধান শিক্ষককে পিটিয়ে জখম করা হয়েছে। বৃহষ্পতিবার সকাল নয়টার দিকে সাতক্ষীরার শ্যামনগর উপজেলার নকীপুর গ্রামে এ ঘটনা ঘটে। আহত আব্দুল মান্নান শ্যামনগর উপজেলার নকীপুর হরিচরণ পাইলট মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক।

স্থানীয়রা জানান, বৃহস্পতিবার সকালে শ্যামনগর সরকারি মহসিন ডিগ্রী কলেজ ও নকিপুর সরকারি হরিচরণ পাইলট মাধ্যমিক বিদ্যালয়ের সীমানা প্রাচীর সংক্রান্ত বিরোধের জের ধরে কলেজ শিক্ষক আবুল হোসেন, আবুল কাসেম, আসাদ ও কিশোরী মোহন, পিয়ন গোলাম হোসেন খন্ডকালীন পিয়ন আমিনুুর ও বহিরাগত সন্ত্রাসীরা আব্দুল মান্নানের উপর অতর্কিত হামলা চালিয়ে তাকে গুরতর জখম করে।

বিদ্যালয়ের শিক্ষকরা জানান, দীর্ঘ মাস দেড়েক আগে মাপ জরিপ করে সীমানা নির্ধারণ করা হয়। বৃহস্পতিবার সকালে সীমানা প্রাচীর দেওয়ার পর কলেজের শিক্ষকরা বহিরাগত লোকজন নিয়ে সীমানায় কাঁটাতারের বেড়া ও খুটি ভেঙ্গে দেওয়ার সময় বাঁধা দিলে হামলা চালিয়ে প্রধান শিক্ষকের মাথা কুপিয়ে জখম করেন। এসময় ওই প্রধান শিক্ষক অচেতন হয়ে পড়লে স্থানীয়রা উদ্ধার করে শ্যামনগর হাসপাতালে ভর্তি করে।

প্রধান শিক্ষকের উপর এধরনের হামলার ঘটনায় মাধ্যমিক স্কুল পর্যায়ে শিক্ষকরা ও নকিপুর সরকারী হরিচরণ পাইলট মাধ্যমিক বিদ্যালয়ের প্রাক্তন ছাত্রছাত্রী ফোরামের পক্ষ থেকে তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে আইন প্রয়োগকারী সংস্থার দৃষ্টি আকর্ষণ করেছেন।

এদিকে আহত নকিপুর সরকারি হরিচরণ পাইলট মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক ড. মোহাম্মাদ আব্দুল মান্নান কে দেখতে হাসপাতালে উপস্থিত হন শ্যামনগর উপজেলা চেয়ারম্যান এস, এম আতাউল হক দোলন, উপজেলা শিক্ষক সমিতির সভাপতি কৃষ্ণানন্দ আনন্দ মুখার্জি, সাধারণ সম্পাদক আজিবর রহমান, জয়দেব বিশ্বাস গভির ভাবে ক্ষোভ প্রকাশ করেন এবং সংশ্লিষ্ট সকলকে আইনের আওতায় আনার অনুরোধ করেন।

শ্যামনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আনিছুর রহমান বলেন, এধরনের কোন অভিযোগ পাইনি। অভিযোগ পেলে ব্যবস্থা নেওয়া হবে।

Please follow and like us:

Check Also

আশাশুনির বদরতলা-ব্যাংদহা সড়কে পল্লী বিদ্যুতের পরিত্যাক্ত খুটির রড: l দুর্ঘটনার শঙ্কা

এস,এম মোস্তাফিজুর রহমান( আশাশুনি) সাতক্ষীরা।। আশাশুনি উপজেলার শোভনালী ইউনিয়নের বদরতলা টু ব্যাংদহা সড়কে পল্লী বিদ্যুতের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।