সাতক্ষীরায় সেনাবাহিনীর সহযোগীতায় হাজার কোটি টাকার টেকশই বেড়িবাধ নির্মান করা হবেঃ পানি সম্পদ প্রতিমন্ত্রী

ক্রাইমবার্তা রিপোটঃ   পানি সম্পদ প্রতিমন্ত্রী জাহিদ ফারুক বলেছেন, করোনা পরিস্থিতির জন্য ৯শ’ ও ১২শ’ কোটি টাকার প্রকল্প থেমে আছে। অতিদ্রুত সেগুলোকে ছাড় করে উপকূলীয় এলাকায় টেকসই বেড়িবাঁধ নির্মাণ করা হবে। এছাড়া সংস্কার কাজসহ প্রকল্পের কাজে সেনাবাহিনীকে কাজে লাগানো হবে। এসময় তিনি জনগনের সার্বিক সহযোগিতা কামনা করেন।
প্রতিমন্ত্রী বৃহস্পতিবার দুপুরে সাতক্ষীরার শ্যামনগর উপকূলীয় এলাকার কলবাড়ি লঞ্চ পল্টুনে সাংবাদিকদের প্রশ্নের জবাবে এসব কথা বলেন। তিনি আরো বলেন, ভাঙনকবলিত জায়গায় বেড়িবাঁধ সংস্কারের জন্য মাটি পাওয়া যাচ্ছেনা। তবে বাইরে থেকে মাটি এনে হলেও ২/৩ দিনের মধ্যে বেড়িবাঁধ সংস্কার কাজ শুরু করা হবে।
এসময় তিনি বলেন, খবরে দেখি পানি উন্নয়ন বোর্ডের কর্মকর্তারা এলাকায় নাই। তাদের খুজে পাওয়া যাচ্ছে না। এসব খবর দেখলে আমাদেরকে মারাত্মকভাবে আহত করে। তারা এলাকায় আছেন কাজ করছেন। তাই তিনি গণমাধ্যমকর্মীদের আরও দায়িত্বশীল হওয়ার আহবান জানান।
পরিদর্শনকালে প্রতিমন্ত্রীর সাথে ছিলেন স্থানীয় সংসদ সদস্য এসএম জসলুল হায়দার, জেলা প্রশাসক এসএম মোস্তফা কামাল, শ্যামনগর উপজেলা চেয়ারম্যান আতাউল হক দোলন, উপজেলা নির্বাহী কর্মকর্তাসহ প্রশাসনের কর্মকর্তা ও জনপ্রতিনিধিগণ।

Please follow and like us:

Check Also

আশাশুনির বদরতলা-ব্যাংদহা সড়কে পল্লী বিদ্যুতের পরিত্যাক্ত খুটির রড: l দুর্ঘটনার শঙ্কা

এস,এম মোস্তাফিজুর রহমান( আশাশুনি) সাতক্ষীরা।। আশাশুনি উপজেলার শোভনালী ইউনিয়নের বদরতলা টু ব্যাংদহা সড়কে পল্লী বিদ্যুতের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।