সাতক্ষীরায় নতুন করে আরো এক জনসহ ৪৭ জন করোনায় আক্রান্ত

সাতক্ষীরা সংবাদদাতা: সাতক্ষীরায় আরো এক জনসহ মোট ৪৭ জন করোনায় আক্রান্ত হয়েছে। সোমবার কলারোয়ার চন্দনপুর ইউনিয়নের পর এবার ২নং জালালাবাদ ইউনিয়নে নতুন করে এক যুবকের রিপোর্ট করোনা পজিটিভ এসেছে। এ নিয়ে কলারোয়ায় ৭ জন করোনা পজিটিভ হলেন। যার মধ্যে ৬ জন চন্দনপুর এবং অপরজন জালালাবাদ ইউনিয়নের। আক্রান্ত যুবক ইমরানের (২৭) বাড়ি উপজেলার জালালাবাদ ইউনিয়নের সিংহলাল গ্রামে। তাঁর পিতার নাম তরিকুল ইসলাম। জানা গেছে, ইমরান ঢাকার নারায়নগঞ্জ থেকে রোববার বাড়িতে আসে। সে ঢাকার নারায়নগঞ্জে গত ৩০ মে নমুনা পরীক্ষা করতে দেয়। যার রিপোর্ট সোমবার এসএমএসযোগে পজিটিভ আসে।
কলারোয়া উপজেলা স্বাস্থ্য ও প.প. কর্মকর্তা ডাঃ জিয়াউর রহমান জানান, গত ৩০ মে নারায়ণগঞ্জে ওই যুবকের নমুনা সংগ্রহ করে ল্যাবে পাঠানো হয়। সোমবার এসএমএস এ প্রাপ্ত (যার আইডি ৬৫০২) রিপোর্টে তার করোনা পজিটিভ আসে। এদিকে নতুন করে ভিন্ন ইউনিয়নে এই করোনা পজিটিভের খবরে এলাকায় আতঙ্ক ছড়িয়ে পড়ে। জানা গেছে, সোমবার আক্রান্ত ব্যক্তির বাড়িসহ আশপাশের কয়েকটি বাড়িঘর লকডাউন করা হয়েছে।
এ নিয়ে জেলায় ৪৭ জনের করোনা শনাক্ত হলো। তাঁদের মধ্যে তিনজন সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন।

সিভিল সার্জন কার্যালয়ের চিকিৎসক জয়ন্ত সরকার জানান, সাতক্ষীরা জেলা থেকে সোমবার পর্যন্ত ৯৬৬ জনের নমুনা সংগ্রহ করে আইইডিসিআর ও পিসিআর ল্যাবে পাঠানো হয়েছে। ইতিমধ্যে ৬৯৪ জনের নমুনা পরীক্ষার প্রতিবেদন পাওয়া গেছে। এর মধ্যে ৪৭ জনের পজিটিভ ও অন্যদের প্রতিবেদন নেগেটিভ এসেছে।

করোনা শনাক্ত ব্যক্তিদের মধ্যে দেবহাটায় ২৫ জন, আশাশুনিতে ৩, সদরে ৭, কলারোয়ায় ৭, তালায় ২ ও শ্যামনগর উপজেলার ৩ জন রয়েছেন। এ জন্য শতাধিক বাড়ি লকডাউন করা হয়েছে।

আবু সাইদ বিশ্বাস:সাতক্ষীরা: ২/-৬/২০২০

Please follow and like us:

Check Also

২৮শে এপ্রিল খুলছে শিক্ষাপ্রতিষ্ঠান, শনিবারেও ক্লাসের পরিকল্পনা

আগামী ২৮শে এপ্রিল থেকে শিক্ষাপ্রতিষ্ঠান খুলে দেওয়ার জন্য সব রকমের প্রস্তুতি গ্রহণ করেছে শিক্ষা মন্ত্রণালয়। …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।