সাতক্ষীরার দেবহাটায় গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার, স্বামী আটক

ক্রাইমবার্তা রিপোটঃ   সাতক্ষীরার দেবহাটাতে রুবিনা আক্তার (২৮) নামের এক গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। তিনি দেবহাটা উপজেলার দক্ষিন পারুলিয়া গ্রামের রেজাউল ইসলাম বাবু’র (৩০) স্ত্রী।
শুক্রবার সকালে নিজের বসত ঘরের আড়ার সাথে ওড়না পেঁচানো অবস্থায় ওই গৃহবধূর লাশ উদ্ধার করা হয়। এঘটনায় ওই গৃহবধূর স্বামী রেজাউল ইসলাম বাবুকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করেছে পুলিশ।
গৃহবধূ রুবিনার পিতা সদর উপজেলার আলীপুর ঢালীপাড়া গ্রামের আইয়ুব আলীসহ স্থানীয় বাসিন্দারা জানান, বিগত প্রায় ৮/১০ বছর আগে রুবিনার বিয়ে হয় দক্ষিন পারুলিয়া গ্রামের নৈশপ্রহরী শহীদুল ইসলামের ছেলে রেজাউল ইসলাম বাবুর সাথে। রেজাউল ইসলাম একজন মাদকাসক্ত। সে বিভিন্ন স্থানে শ্রমিক হিসেবে কাজ করে। তাদের সংসারে ৬ বছরের একটি ছেলে ও সাত মাস বয়সের একটি কন্যাসন্তান রয়েছে।
বিভিন্ন সময়ে টাকা পয়সা নিয়ে তাদের সংসারে কলহ লেগে থাকতো এবং মাঝে মধ্যে রেজাউল ইসলাম বাবু রুবিনাকে মারপিট করতো। সাম্প্রতিক সময়ে বিগত টানা বেশ কয়েকমাস ধরে রেজাউল ও রুবিনার মধ্যে মনমালিন্য ও ঝগড়া চলে আসছিলো।
শুক্রবার ভোরে স্থানীয়দের মাধ্যমে রুবিনার মৃত্যুর খবর পায় তার পিতার বাড়ীর লোকজন। প্রথম দিকে স্ট্রোক জনিত কারনে রুবিনার মৃত্যু হয়েছে বলে তার স্বামীর বাড়ীর লোকজন প্রচার দিলেও, পরে ঘরের আড়ার সাথে ওড়না পেঁচিয়ে রুবিনার মৃত্যু হওয়ার বিষয়টি জানানো হয়।
প্রত্যক্ষদর্শীরা জানান, ঘরের যে আড়ার সাথে ওড়না পেঁচানো অবস্থায় রুবিনার ঝুলন্ত লাশ পাওয়া যায়, সেটি ওই গৃহবধুর উচ্চতার তুলনায় বেশ নিচু। ফলে ঘরের মেঝেতে অনেকটা হাটু গেড়ে বসে থাকার ভঙ্গিতে ওড়না পেঁচানো অবস্থায় ঝুলছিলো গৃহবধুর লাশটি। এতে করে গৃহবধূ রুবিনার মৃত্যু নিয়ে তার পরিবার ও স্থানীয়দের মধ্যে ধ্রুম্রজালের সৃষ্টি হলে একপর্যায়ে পুলিশকে খবর দেয়া হয়। পরে পুলিশ ঘটনাস্থলে পৌছে রুবিনার লাশটি উদ্ধারসহ আলামত সংগ্রহ ও তার স্বামী মাদকাসক্ত রেজাউল ইসলাম বাবুকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করেন।
]দেবহাটা থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) উজ্জ্বল কুমার মৈত্র ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদের জন্য গৃহবধূর স্বামীকে আটক করা হয়েছে। লাশটি ময়না ময়নাতদন্তের জন্য সাতক্ষীরা সদর হাসপাতাল মর্গে প্রেরণের প্রস্তুতি চলছে। ময়নাতদন্ত শেষে মৃত্যুর প্রকৃত রহস্য বেরিয়ে আসবে বলেও জানান তিনি।

Please follow and like us:

Check Also

আশাশুনিতে ইসতেসকার নামাজ আদায়

আশাশুনি প্রতিনিধি।। আশাশুনিতে তীব্র তাপপ্রবাহ থেকে মুক্তি পেতে আল্লাহর রহমতের বৃষ্টি প্রার্থনার নামাজ ইসতেসকার নামাজ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।