দুইগ্রাম ডাক্তারের মৃত্যুতে পাটকেলঘাটা থানা গ্রাম ডাক্তার কল্যাণ সমিতির শোক প্রকাশ

ক্রাইমর্বাতা রিপোট:   সাতক্ষীরায় করোনার উপসর্গ নিয়ে ‌দুইগ্রাম ডাক্তারের মৃত্যুতে বাংলাদেশ গ্রাম ডাক্তার কল্যাণ সমিতি পাটকেলঘাটা থানা শাখার পক্ষ থেকে গভীরভাব শোক প্রকাশ এবং শোকাহত পরিবারের সমোবেদনা জানানো হয়েছে।

মৃত্যুবরণ কারী চিকিৎসকের নাম গ্রাম ডাক্তার সফিকুল ইসলাম (৬০)। তার বাড়ি সদরের মুন্সিপাড়া আলীয়া মাদ্রাসা রোডে। পরিবারের পক্ষ থেকে জানানো হয় শুক্রবার দিবাগত রাত ৪ টার দিকে তিনি করোনা উপসর্গ নিয়ে ইন্তেকাল করেন।

অপর ডাক্তারের নাম ওমর ফারুক (৫৩)। তিনি সাতক্ষীরার কালীগঞ্জ উপজেলার ভাড়াসিমলা ইউনিয়নের মারকা গ্রামের বাহারউদ্দিন সরদারের ছেলে। কালীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা দেলোয়ার হুসেন বলেন, ছয়দিন যাবৎ ডাক্তার ওমর ফারুক জ্বর ও শ্বাসকষ্টজনিত রোগে ভুগছিলেন।

শুক্রবার তিনি সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতালে নমুনা পরীক্ষার জন্য আসেন। অবস্থার অবনতি হওয়ায় শনিবার সন্ধ্যা সাতটার দিকে তাকে সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথে নলতা নামক স্থানে তিনি মারা যান।

তাদের মৃত্যুতে বাংলাদেশ গ্রাম ডাক্তার কল্যাণ সমিতি পাটকেলঘাটা থানা শাখার পক্ষ থেকে গভীরভাব শোক প্রকাশ এবং শোকাহত পরিবারের সমোবেদনা জানিয়েছেন পাটকেলঘাটা থানা শাখার সভাপতি গ্রাঃডাঃ হাদিউজ্জামান হাদি, সহ সভাপতি ,গ্রাঃডাঃ মুজাহিদুল ইসলাম, গ্রাঃডাঃ মোহন সাধু

সাধারণ সম্পাদক গ্রাঃডাঃ রেজওয়ান উল্লাহ, যুগ্ম সম্পাদক গ্রাঃডাঃ আব্দুল কুদ্দুস,গ্রাঃডাঃ ছাত্তার সাংগঠনিক সম্পাদক গ্রাঃডাঃ সাইদুর রহমান ,প্রচার সম্পাদক সাগর

উপদেষ্টামন্ডলী গ্রাঃডাঃ প্রভাষক নাজমুল হক গ্রাঃডাঃ জামাল ঊদ্দিন, গ্রাঃডাঃ বাসুদেব সেন গ্রাঃডাঃআলাউদ্দিন ,

পাটকেলঘাটা থানা গ্রাম ডাক্তার কল্যাণ সমিতি অন্যান্য সদস্য মন্ডলী গ্রাঃডাঃ সুমন, গ্রাঃডাঃ হরিপদ মন্ডল, গ্রাঃডাঃ রাজীব ঘোষ, গ্রাঃডাঃ আব্দুর রাজ্জাক , গ্রাঃডাঃ বাসুদেব সেন , গ্রাঃডাঃ উত্তম সাধু প্রমূখ।

এই শোক বার্তা গ্রাম ডাক্তার হাদিউজ্জামান হাদি বলেন, দেশের এই ক্রান্তিলগ্নে আমরা রোগীদের সেবা দিয়ে যাচ্ছি। আর দেশের মহামারী করোনা ভাইরাসের, ও সুপার ঘূর্ণিঝড় আপনের ক্ষতিগ্রস্থদের পরিবারের মাঝে সাহায্যের হাত বাড়িয়ে দেয়ার চেষ্টা করছি।

Please follow and like us:

Check Also

আশাশুনিতে ইসতেসকার নামাজ আদায়

আশাশুনি প্রতিনিধি।। আশাশুনিতে তীব্র তাপপ্রবাহ থেকে মুক্তি পেতে আল্লাহর রহমতের বৃষ্টি প্রার্থনার নামাজ ইসতেসকার নামাজ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।