রবিবার , ৯ আগস্ট ২০২০

যশোরের সিভিল সার্জন করোনায় আক্রান্ত

সজীবুর রহমানঃ (যবিপ্রবি) ক্রাইমবার্তা রিপোটঃ রোববার (১২ জুলাই) যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় জেনোম সেন্টারে সিভিল সার্জনের পরীক্ষায় কোভিড-১৯ পজিটিভ আসে।

আক্রান্তের বিষয়টি নিশ্চিত করে যশোরের সিভিল সার্জন ডা. শেখ আবু শাহীন বলেন, গত কয়েকদিন জ্বর হওয়ায় তিনি শনিবার (১১ জুলাই) নিজের নমুনা সংগ্রহ করে যবিপ্রবি ল্যাবে পাঠিয়েছিলেন। তবে রোববার ফলাফল পজিটিভ এসেছে।

তিনি আরও বলেন, প্রাথমিকভাবে তিনি সরকারি বাংলোতে আইসোলেশনে থেকে চিকিৎসা নেবেন। পরে শারীরিক অবস্থার ওপর সবকিছু নির্ভর করবে।

এর আগে, যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতালের তত্ত্বাবধায়ক ডা. দিলীপ কুমার রায়, স্ত্রী ও এক কন্যাসহ করোনা আক্রান্ত হয়েছিলেন। তবে ইতোমধ্যে তিনি সুস্থ হয়েছেন।

এদিকে যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (যবিপ্রবি) করোনা পরীক্ষণ দলের সদস্য ড. শিরিন নিগার জানিয়েছেন, ল্যাবে ২১৮ জনের নমুনা পরীক্ষা করে ৮০ জনের পজিটিভ এবং ১৩৮ জনের ফলাফল নেগেটিভ এসেছে। এরমধ্যে যশোরে ৩২ জনের মধ্যে ১৫ জন, মাগুরার ১২ জনের মধ্যে ১ জন, বাগেরহাটের ৮০ জনের মধ্যে ২০ জন এবং সাতক্ষীরার ৯৪ জনের মধ্যে ৪৪ জনের কোভিড-১৯ পজিটিভ শনাক্ত হয়েছে।

যশোর সিভিল সার্জন অফিস সূত্রে জানা যায়, ১১ জুলাই পর্যন্ত যশোরে মোট পজিটিভ শনাক্ত হয়েছে ৯৬৮ জন। এরমধ্যে সুস্থ হয়েছেন ৪৮৭ এবং মারা গেছেন ১৪ জন।

About ক্রাইমবার্তা ডটকম

Check Also

এবার করোনা আক্রান্ত মাশরাফির মা-বাবাসহ পরিবারের ৪ সদস্য

ক্রাইমবার্তা রিপোট :  এবার করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন মাশরাফি বিন মর্তুজার বাবা গোলাম মোর্তুজা স্বপন ও  …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *