গোপালগঞ্জে করোনায় সাংবাদিকের মৃত্যু

গোপালগঞ্জ প্রতিনিধি :  গোপালগঞ্জের মুকসুদপুরে করোনায় এম ওমর আলী (৪৮) নামে  এক সাংবাদিকের মৃত্যু হয়েছে। সোমবার রাতে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে তার মৃত্যু হয়। এ নিয়ে করোনায় মুকসুদপুর উপজেলায় ৫ জনের মৃত্যু হলো।

করোনায় মৃত্যুবরণকারী ওমর আলীর বাড়ি মুকসুদপুর উপজেলার গোবিন্দপুর ইউনিয়নের কুলাকোনা গ্রামে। তিনি মুকসুদপুর উপজেলা থেকে প্রকাশিত পাক্ষিক মুকসুদপুর সংবাদের সংবাদকর্মী ছিলেন। একইসঙ্গে ওমর আলী জীবন বীমা কর্পোরেশনের মুকসুদপর শাখার ব্যবস্থাপক ছিলেন।

মঙ্গলবার মুকসুদপুর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মাহমুদুর রহমান ওই সংবাদকর্মীর মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেন। তিনি জানান, বেশ কয়েকদিন আগে ওমর আলীর করোনা উপসর্গ জ্বর, সর্দি, কাশি ও শ্বাস কষ্ট দেখা দেয়।  ৯ জুলাই তিনি নুমনা দেন এবং ১০ জুলাই তার করোনা সনাক্ত হয়। এরপর থেকে তিনি নিজ বাড়িতে আইসোলেশনে চিকিৎসাধীন ছিলেন। সোমবার বিকেলে তার শারীরিক অবস্থার অবনতি হলে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় রাতে তার মৃত্যু হয়। এম ওমর আলীর মরদেহ স্বাস্থ্যবিধি মেনে ইসলামিক ফাউন্ডেশনের তত্ত্বাবধানে তার গ্রামের বাড়ি গোবিন্দপুর ইউনিয়নের কুলাকোনা গ্রামে দাফন করা হয়েছে।

ওই কর্মকর্তা আরো জানান, মুকসুদপুর উপজেলা এ পর্যন্ত করোনায়  ২০৬ জন আক্রান্ত হয়েছেন।  এরমধ্যে  সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন  ১৪৫ জন ও মারা গেছেন ৫ জন।

 

Please follow and like us:

Check Also

তালায় বৃষ্টির জন্য এস্তেষ্কার নামাজ আদায়

কামরুজ্জামান মিঠু, তালা (সাতক্ষীরা) প্রতিনিধিঃ সাতক্ষীরার তালায় বৃষ্টির জন্য বিশেষ নামাজ আদায় করেছেন এলাকার মুসল্লীবৃন্দ। …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।