সাতক্ষীরায় করোনায় ২ জনের মৃত্যু:

ক্রাইমর্বাতা রিপোট:  সাতক্ষীরা:  করোনা আক্রান্ত ও উপসর্গ নিয়ে সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতালে দুই জনের মৃত্যু হয়েছে। সোমবার রাতে মেডিকেল কলেজ হাসপাতালের আইসোলেশনে চিকিৎসাধীন অবস্থায় তারা মারা যান।
মৃত ব্যক্তিরা হলেন, সদর উপজেলার ঘোনা গ্রামের মৃত অমূল্য রতনের ছেলে করোনা আক্রান্ত প্রসাদ কুমার মজুমদার (৬০) ও কালিগঞ্জ উপজেলার রহিমপুর গ্রামের শেখ নুর মোহাম্মদের ছেলে রফিকুল ইসলাম (৪০)। তিনি করোনার উপসর্গ নিয়ে মারা যান।
সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতালের তত্বাবধায়ক ডাঃ রফিকুল ইসলাম জানান, গত ১০ জুলাই জ্বর ও শ্বাসকষ্ট নিয়ে মেকিলে কলেজ হাসপাতালের ভর্তি হন করোনা আক্রান্ত প্রসাদ কুমার মজুমদার। সেখানে চিকিৎসাধীন অবস্থায় তিনি রাতে মারা যান। গতকাল সকালে তার নমুনা পরীক্ষার রিপোর্ট পজিটিভ এসেছে বলে তিনি আরো জানান।
এদিকে, করোনার উপসর্গ নিয়ে মেডিকেল কলেজ হাসপাতালের আইসোলেশনে গতকাল (১৩ জুলাই) আজ দুপুরে ভর্তি হন রফিকুল ইসলাম। সেখানে চিকিৎসাধীন অবস্থায় সন্ধ্যায় তিনিও মারা যান।
মেডিকেল তত্বাবধায়ক ডাঃ রফিক আরো জানান, স্বাস্থ্য বিধি মেনে তাদের লাশ সৎকার ও দাফন করা হয়েছে। ইতিমধ্যে স্থানীয় প্রশাসনের পক্ষ থেকে তাদের বাড়ি লক ডাউন করা হয়েছে। টানানো হয়েছে লাল পতাকা।
এদিকে, এনিয়ে সাতক্ষীরায় করোনার উপসর্গ নিয়ে এ পর্যন্ত মোট ৩৭ জনের মৃত্যু হয়েছে। এর মধ্যে ৭ জনের রিপোর্ট পজিটিভ এসেছে বলে জানিয়েছেন সাতক্ষীরার স্বাস্থ্য বিভাগ।
এদিকে গত ২৪ ঘন্টায় সাতক্ষীরায় নতুন করে ব্যাংক কর্মকর্তা, স্বাস্থ্যকর্মী, সাংবাদিক ও পুলিশ সদস্যসহ মোট ৩২ জন করোনা শনাক্ত হয়েছে। এ নিয়ে জেলায় আজ পর্যন্ত ৪২৩ জন করোনা আক্রান্ত হয়েছেন।
যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়রে (যবিপ্রবি) জিনোম সেন্টার ও খুলনা থেকে মঙ্গলবার দুপুরে পাওয়া নমুনা রিপোর্টে ৩২ জনের করোনা পজিটিভ পাওয়া গেছে বলে জানিয়েছেন সাতক্ষীরার স্বাস্থ্য বিভাগ।
সাতক্ষীরা সিভিল সার্জন ডাঃ হুসাইন শাফায়াত বিষয়টি নিশ্চিত করে জানান, এ জেলা থেকে আজ পর্যন্ত মোট ২ হাজার ৯২ জনের নমুনা পরীক্ষার রিপোর্ট পিসিআর ল্যাবে পাঠানো হয়। ইতিমধ্যে ১ হাজার ৬৬৯ জনের রিপোর্ট সাতক্ষীরা সিভিল সার্জন কার্যালয়ে এসে পৌছেছে। এর মধ্যে ৪২৩ জন করোনা পজিটিভি ও বাকী সব রিপোর্ট নেগেটিভ এসেছে। তিনি আরো জানান, স্থানীয় প্রশাসনের পক্ষ থেকে করোনা আক্রান্ত ব্যক্তিদের বাড়ি ইতিমধ্যে লক ডাউন করে লাল পতাকা টানানো হয়েছে।

Please follow and like us:

Check Also

সিরাত মাহফিল অনুষ্ঠিত

হেলাল উদ্দিন, ফিংড়ী প্রতিনিধি: ১৪নং ফিংড়ী ইউনিয়নের ৪নং ওয়ার্ডে আল মদিনা জামে মসজিদে ১৭ সেপ্টেম্বর …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।