আজকের সাতক্ষীরার সম্পাদক বাবলু করোনা উপসর্গে মৃত্যু

ক্রাইমবার্তা রিপোটঃ    সাতক্ষীরাঃ সাতক্ষীরা থেকে প্রকাশিত দৈনিক আজকের সাতক্ষীরা পত্রিকার সম্পাদক মহসিন হোসেন বাবলু করোনা উপসর্গ নিয়ে মৃত্যু বরণ করেছেন ।  আজ ভোর রাতে সাতক্ষীরা শহরের রসুলপুর এলাকার আটপুকুরের উত্তরপাশে অবস্থিত নিজ বাড়িতে তার মৃত্যু হয়েছে । এ ছাড়াও তার স্ত্রীও অসুস্থ বলে জানা গেছে ।  তিনি জাতীয় পার্টির নেতা ছিলেন। পরে জাপা (নাফি) গ্রুপে যোগ দেন। ২০০৯ সাল থেকে আওয়ামী লীগের নেতা-কর্মীদের সাথে বিভিন্ন অনুষ্ঠানে তাকে অংশ নিতে দেখা যেতো। পরিবেশ রক্ষা আন্দোলনে তার ভূমিকা অপরিসীম।

মহসিন হোসেন বাবলুর ভাগ্নে সুমন সাতক্ষীরা প্রেসক্লাবের সচিব মাহবুবুর রহমানের সাথে ফোনে কথা বলে মৃত্যুর খবরটি নিশ্চিত করেছেন। সাংবাদিক মহসিন হোসেন বাবলুর অকাল মৃত্যুতে ক্রাইমর্বাতার পক্ষ থেকে গভীর শোক ও শোক সন্তাপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানানো হয়েছে ।

 

প্রেসক্লাবের সচিব মাহবুব জানিয়েছেন,গত রাত ৮টার দিকে তার সাথে মহসিন হোসেন বাবলুর মোবাইল ফোনে কথা হয়েছিল। এ সময় তিনি তার শারীরিক অসুস্থতার কথা মাহবুবকে জানিয়েছিলেন। জানা গেছে মহসিন হোসেন বাবলুর শরীরে করোনা উপসর্গ দেখা দিলে তিনি নিজ বাড়িতে থেকে চিকিৎসা নিচ্ছিলেন ।

Please follow and like us:

Check Also

আশাশুনির বদরতলা-ব্যাংদহা সড়কে পল্লী বিদ্যুতের পরিত্যাক্ত খুটির রড: l দুর্ঘটনার শঙ্কা

এস,এম মোস্তাফিজুর রহমান( আশাশুনি) সাতক্ষীরা।। আশাশুনি উপজেলার শোভনালী ইউনিয়নের বদরতলা টু ব্যাংদহা সড়কে পল্লী বিদ্যুতের …

One comment

  1. আল্লাহ বাবলু ভাইয়ের সমস্ত গোনাহ মাফ করে জান্নাত বাসী করুন। আমীন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।