সাতক্ষীরায় দুই ব্যাংক কর্মকর্তাসহ ৮ জনর করোনা শনাক্ত, মোট আক্রান্ত ৬৫৩ জন:নজরুল ইসলামকে চিকিৎিসার জন্য ঢাকায় নেয়া হয়েছে

ক্রাইমবার্তাি রিপোট: গত ২৪ ঘন্টায় সাতক্ষীরায় নতুন করে দুই ব্যাংক কর্মকর্তাসহ ৮ জনের করোনা শনাক্ত হয়েছে। এ নিয়ে জেলায় আজ পর্যন্ত ৬৫৩ জন করোনা আক্রান্ত হয়েছেন।
সোমবার পিসিআর ল্যাব থেকে পাওয়া নমুনা পরীক্ষার রিপোর্টে উক্ত ৮ জনের করোনা পজিটিভ পাওয়া গেছে বলে জানিয়েছেন স্বাস্থ্য বিভাগ।
সাতক্ষীরা সিভিল সার্জন অফিসের মেডিকেল অফিসার ডাঃ জয়ন্ত সরকার বিষয়টি নিশ্চিত করে জানান, আজ পর্যন্ত এ জেলা থেকে মোট ৩ হাজার ৭২৫ জনের নমুনা সংগ্রহ করে পিসিআর ল্যাবে পাঠানো হয়। ইতিমধ্যে ২ হাজার ৭৯৫ জনের নমুনা পরীক্ষার রিপোর্ট সিভিল সার্জন কার্যালয়ে এসে পৌছেছে। এর মধ্যে ৬৫৩ জনের করোনা পরীক্ষার রিপোর্ট পজেটিভ ও বাকী সব নেগেটিভ এসেছে। তিনি আরো জানান, ইতিমধ্যে স্থানীয় প্রশাসনের পক্ষ থেকে করোনা আক্রান্ত ব্যক্তিদের বাড়ি লক ডাউন করা হয়েছে ।

 এদিকে করোনা আক্রান্ত সাতক্ষীরা জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদ চেয়ারম্যান মো. নজরুল ইসলামকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় নেয়া হয়েছে। আজ সোমবার সকালে তাকে সপরিবারে আইসিইউ সার্পোটেড অ্যাম্বুলেন্সযোগে ঢাকায় নেয়া হয়।
উল্লেখ্য, মো. নজরুল ইসলাম করোনা পজিটিভি থাকায় সাতক্ষীরায় নিজ বাড়িতে আইসোলেশনে ছিলেন। গতকাল রবিবার তার আইসোলেশনের ১৪ দিন পূর্ণ হওয়ায় চেস্ট সিটি-স্ক্যান করানো হলে ফুসফুসে সংক্রমণের রিপোর্ট আসে। এমতাবস্থায় উন্নত চিকিৎসার জন্য চিকিৎসকের পরামর্শে তাকে দ্রুত ঢাকায় নেয়া হয়। এসময় নজরুল ইসলামের শরীরে অক্সিজেন লেভেল, রক্তচাপ এবং তাপমাত্রা স্বাভাবিক ছিল বলে জানা গেছে।
মো. নজরুল ইসলামের সুস্থতার জন্য তার পরিবারের সদস্যরা সাতক্ষীরাবাসীর কাছে দোয়া চেয়েছেন।

Please follow and like us:

Check Also

আশাশুনিতে ইসতেসকার নামাজ আদায়

আশাশুনি প্রতিনিধি।। আশাশুনিতে তীব্র তাপপ্রবাহ থেকে মুক্তি পেতে আল্লাহর রহমতের বৃষ্টি প্রার্থনার নামাজ ইসতেসকার নামাজ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।