এবার করোনা আক্রান্ত মাশরাফির মা-বাবাসহ পরিবারের ৪ সদস্য

ক্রাইমবার্তা রিপোট :  এবার করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন মাশরাফি বিন মর্তুজার বাবা গোলাম মোর্তুজা স্বপন ও  মা বলাকা মোর্তুজাসহ পরিবারের চারজন। আজ শনিবার সকালে এ তথ্য নিশ্চিত করেছেন নড়াইল সদর উপজেলা যুবলীগের সভাপতি মাহফুজুর রহমান ।

নড়াইল-২ আসনের এমপি ও নড়াইল এক্সপ্রেস নামে খ্যাত মাশরাফির মামি কামরুন নাহার কুহু ও ছোট ভাইয়ের স্ত্রী সুমাইয়া তুহাও করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন।

নড়াইল এক্সপ্রেস ফাউন্ডেশনের কর্মকর্তা রাসেল বিল্লাহ বলেন, মাশরাফি পরিবারের আক্রান্ত চারজনই নড়াইলের বাসায় চিকিৎসা নিচ্ছেন; তারা সবাই সুস্থ আছেন।

এর আগে গত ১৯শে জুন মাশরাফি করোনাভাইরাস পরীক্ষা করিয়েছিলেন। পরদিন তার ফলাফল পজিটিভ আসে । আক্রান্ত হওয়ার পর বাসায় থেকেই চিকিৎসা নেন তিনি। মাঝে দু’দফা পরীক্ষা করিয়েও পজিটিভ ফল পাওয়া যায়।

এরপর ১২ই জুলাই আবার নমুনা সংগ্রহ করা হয় এবং ১৪ই জুলাই রাতে নেগেটিভ ফল পাওয়া যায়। এমপি মাশরাফির স্ত্রী সুমনা হক এবং ছোট ভাই মোরসালিন মোর্তুজাও করোনাভাইসে আক্রান্ত হয়েছিলেন। তারা এখন সুস্থ্ রয়েছেন।।

Check Also

প্রতাপনগ ইউপি চেয়ারম্যান জাকিরের বিরুদ্ধে মহালুটপাটের অভিযোগ

আশাশুনি প্রতিনিধি:   সাতক্ষীরার আশাশুনি উপজেলার প্রতাপনগর ইউনিয়নের চেয়ারম্যান জাকির হোসেনের বিরুদ্ধে বইয়ের পাতা ছিঁড়ে বয়স্ক, …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *