সন্ত্রাসী হামলায় গাবুরা কৃষকলীগের নেতা আবুল কাশেম গুরুতর আহত

গাবুরা (শ্যামনগর): গাবুরায় সন্ত্রাসী হামলায় মৃত্যু নেছার আলী কাগজীর ছেলে গাবুরা ইউনিয়ন কৃষকলীগের সাধারণ সম্পাদক আবুল কাশেম আলী (৫০) গুরুতর আহত হয়েছেন।
বুধবার রাত ৯টার সময় গাবুরা গাইনবাড়ি থেকে মোটরসাইকেলে বাড়ি ফেরার পথে চৌদ্দরশি সেতুর কাছে সন্ত্রাসীরা তাঁর পথরোধ করে গুরুতর আহত করে ফেলে যায়। পরে তাঁকে উদ্ধার করে প্রথমে শ্যামনগর সদর হাসপাতালে ও পরে রাত ২টার সময় সাতক্ষীরা সদর হাসপাতালে পাঠানো হয়েছে।
কাশেমের বড় ভাই জাফর আলী কাগজী জানান, গাবুরা ইউনিয়নে বর্তমানে পল্লী বিদ্যুৎ-এর মিটারের কাজ চলছে। একাজে সহায়তা করছেন আবুল কাশেম। সেই কাজ শেষে বাড়ি ফেরার পথে এই হামলা চালানো হয়। হামলাকারীদের নাম ও পরিচয় পুলিশকে জানানো হয়েছে। সাতক্ষীরা সদর হাসপাতালের ডাক্তার জানান, কাশেম আলীর মাথা, হাত, পা ও বুকে মারাত্মকভাবে আঘাত রয়েছে।
গাবুরা ইউনিয়নের কৃষকলীগের লীগের সভাপতি আমের আলী শেখ বলেন, হামলাকারীরা এলাকার চিহ্নিত সন্ত্রাসী। কাশেম আলী তাদের চিনেছেন এবং নামও বলেছেন। স্থানীয় বাসিন্দা এমদাদুল হক বলেন, আবুল কাশেম ভাই সাধারণ মানুষের পক্ষে সবসময় কথা বলেন। এজন্য কিছু দুষ্টচক্র তার উপর ক্ষিপ্ত হয়ে এই জঘন্য ঘটনা ঘটিয়েছে।

Please follow and like us:

Check Also

আগামী বছর এসএসসি পরীক্ষা হবে ৫ ঘণ্টার

২০২৫ সালে নতুন শিক্ষাক্রম অনুযায়ী মাধ্যমিক স্কুল সার্টিফিকেট (এসএসসি) ও সমমান পরীক্ষা অনুষ্ঠিত হবে। কিন্তু …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।