সাতক্ষীরায় সরকারের উন্নয়ন ও পৌরসভার প্রচেষ্টাকে হেয়প্রতিপন্ন করার প্রতিবাদে মানববন্ধন

জলাবদ্ধতাকে পূজি করে নাগরিক আন্দোলন মঞ্চের নামে হাফিজুর রহমান মাছুম কর্তৃক বর্তমান সরকারের কৃতি ও উন্নয়নকে ক্ষুন্ন, পৌরসভার প্রচেষ্টাকে হেয়প্রতিপন্ন করা, জনপ্রতিনিধিসহ দায়িত্বশীলদের নিয়ে কটুক্তি করা, জনগনকে মিথ্যা তথ্য দেওয়া,গুজুব রটানো এবং জনগনের মধ্যে বিভ্রান্তি ছড়িয়ে অস্থিতিশীল পরিবেশ সৃষ্টি করার প্রতিবাদে মানবন্ধন ও কর্মবিরতি পালন করেছে সাতক্ষীরা পৌর সভার মেয়র,কাউন্সিলর, কর্মকর্তা ও কর্মচারী এবং পৌরসভার ৯ টা ওয়ার্ডের নাগরিকগন। বুধবার ৯ই আগষ্ট সাতক্ষীরা পৌরসভার আয়োজনে শহরে মিনি মার্কেটের সামনে পৌর মেয়র তাজকিন আহমেদ চিশতির সভাপতিত্বে মানববন্ধন ও কর্মবিরতিতে বক্তব্য রাখেন পৌর প্যানেল মেয়র কাজী ফিরোজ হাসান, ফারাহ দিবা খান সাথী, পোর কাউন্সিলর সৈয়দ মাহমুদ পাপা,পৌর কাউন্সিলর শেখ শফিক উদ-দৌলা সাগর,মহিলা কাউন্সিলর জোৎস্নাআরা,পৌর কাউন্সিলর শেখ জাহাঙ্গীর হোসেন কালু,শেখ আব্দুস সেলিম,শফিকুল আলম বাবু প্রমুখ। মানবন্ধনে হাজারও মানুষ দাড়িয়ে কথিত বুদ্ধিজীবী মাছুমের বিরুদ্ধে প্রখর রোদে দাড়িয়ে সাধারন জনগনও অংশ নেই।
এসময় মানববন্ধনে বক্তারা বলেন সাতক্ষীরায় জনপ্রতিনিধি ও দায়িত্বশীল কর্মকর্তাদের নিয়ে হেয় প্রতিপন্ন করতে আর কোন ষড়যন্ত্র হলে সাতক্ষীরা পৌরবাসি তাদেরকে সামাজিকভাবে বয়কটসহ দাঁতভাঙ্গা জবাব দেবে। সাতক্ষীরার বহুল বিতর্কিত সংগঠনের সাধারণ সম্পাদক শিবির ক্যাডার সম হাফিজুর রহমান মাসুম বিশিষ্ট বুদ্ধিজীবী সেজে সরকারের উন্নয়ন ও ভাব মূর্তি ক্ষুন্ন করতে গভীর ষড়যন্ত্র করে যাচ্ছে। সাতক্ষীরা বাসি তার এসএ খতিয়ান জানে। সে ছিল প্রকৃত জামাত শিবিরের ফুলকুড়ি সংগঠনের সক্রিয় সদস্য। সে গিরগিটির মত রুপ পাল্টিয়ে ক্ষমতাসীন দলীয় নেতাকর্মীদের ও পৌর নাগরিকদের বিভিন্ন উন্নয়ন কাজে ইশ্বার্ণিত হয়ে ষড়যন্ত্র করছে। বক্তারা আরো বলেন সরকারের উন্নয়নকে বাধাগ্রস্ত করতে জনগনকে উসকে দিচ্ছে এই শিবির ক্যাডার মাসুম। সাতক্ষীরা পৌরবাসি এই সকল উস্কানীদাতাদের বিরুদ্ধে সোচ্চার হয়ে প্রতিহত করবে। জনগন ও জনপ্রতিনিধিদের বিরুদ্ধে যারা ষড়যন্ত্র করে নিজের স্বার্থ হাসিল করে তাদেরকে আইনের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তির দাবী জানান।
উল্লেখ্য গত কয়েকদিন আগে পৌরসভার কিছু নাগরিকদের ভূল বুঝিয়ে জলাবদ্ধতা নিরসন নিয়ে পৌরসভা চত্বরে ঢুকে পৌর মেয়রসহ সকল জনপ্রতিনিধিদের নিয়ে অশ্লীল ভাষায় গালিগালাজ করে। এরই প্রতিবাদে এই মানবন্ধন করা হয় বলে মানবন্ধনে জানা যায়।

Please follow and like us:

Check Also

আগামী বছর এসএসসি পরীক্ষা হবে ৫ ঘণ্টার

২০২৫ সালে নতুন শিক্ষাক্রম অনুযায়ী মাধ্যমিক স্কুল সার্টিফিকেট (এসএসসি) ও সমমান পরীক্ষা অনুষ্ঠিত হবে। কিন্তু …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।