ভাড়াশিমলায় নাজমুল হাসান নাঈমের অর্থয়নে অসহায় বয়োবৃদ্ধ কোরবান আলীর ঘর নির্মাণ

আবু মুছা কালিগঞ্জ: সাতক্ষীরা ৩ আসনের সাবেক সফল স্বাস্থ্যমন্ত্রী অধ্যাপক ডা আ ফ ম রুহুল হক এমপি মহাদয়ের দিক নির্দেশনায়,
কালিগঞ্জ উপজেলা যুবলীগের সংগ্রামী সাধারণ সম্পাদক ও আগামীর সম্ভাবনার ভাড়াশিমলার পরিচালক মো নাজমুল হাসান নাঈম এর নিজ অর্থায়নে একটি ঘর নির্মাণ করা হয়েছে। সমাজ সেবক তৌফিক ইকবালের সার্বিক তত্ত্বাবধানে ০৮নং ভাড়াশিমলা ইউনিয়নের ০৭নং ওয়ার্ডের পশ্চিম নারায়ন পুর গ্রামের মৃত আব্দুর রহমান গাজীর পুত্র মো কোরবান আলী গাজী (৮০) কে একটি নতুন ঘর নির্মাণ করে দেওয়া হয়।
বয়োবৃদ্ধ কোরবান আলী গাজী দীর্ঘদিন যাবত একটি জরাজীর্ণ ঘরে বসাবাস করে আসছিলো পারিবারিক দেখার কেউ নেই। এমন একজন হত দরিদ্র মানুষ যে নিজ অর্থয়নে ঘর নির্মাণ করবে এমন সহায় সম্বল তার নেই। এখবর নাজমুল হাসান নাঈমের কাছে পৌছালে তিনি নিজ অর্থায়ে ঘরটি নির্মণের কথা বলেছিলে এবং তা আজ বাস্তবায়িত হলো।

এবিষয়ে কোরবান আলীর কাছে জানতে চাইলে, তিনি আবেগে আপ্রুত হয়ে পড়েন এবং বলেন স্থানীয় অনেক দল নেতারা ঘর দেবে বলে বেশ কয়েকবার আইডি কার্ডের ফটোকপি নিয়ে গেছে কিন্তু কারো দেখা মেলেনি, সর্বশেষে নাজমুল বাবা আমার পরিবার নিয়ে থাকার সুন্দর পরিবেশ করে দিয়েছেন। তার প্রতি আমি চির কৃতজ্ঞতা আল্লাহনাজমুলের সুস্বাস্থ্য, মঙ্গল ও দীর্ঘায়ু দান করুন।

Check Also

কলারোয়ায় মাদকা সন্ধেহে আটক ২৬ জনের মধ্যে ১৫ জনের দেহে মাদক পজেটিভ

কলারোয়া প্রতিনিধিঃ  বুধবার ২৩/০৯/২০২০ ইং তারিখ পুলিশ সুপার, সাতক্ষীরা, জনাব মোহাম্মদ মোস্তাফিজুর রহমান পিপিএম (বার) …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *