পাইকগাছায় কাঁকড়া সমিতির মানববন্ধন

পাইকগাছা প্রতিনিধি ॥
পাইকগাছায় কাঁকড়া সমিতির উদ্যোগে করোনাকে উপেক্ষা করে ভাড়াটে লোকজন নিয়ে মানববন্ধন করেছে। বুধবার সকালে উপজেলা পরিষদের সামনে প্রধান সড়কে অনুষ্ঠিত মানববন্ধনে সভাপতিত্ব করেন পাইকগাগাছা কাঁকড়া সমিতির সভাপতি দেবব্রত দাস দেবু। বক্তব্য রাখেন, কয়রা সমিতির সম্পাদক আলমগীর হোসেন, কপিলমুনি সমিতির সভাপতি শেখ আনারুল ইসলাম, আব্দুস সাত্তার, বিদ্যুৎ ঘোষ, মুকুল, অধিবাস সানা, সুধীর মন্ডল, নৃপেন মন্ডল, পরিতোষ মন্ডল ও তাপস সানা।

পাইকগাছায় শারদীয় দুর্গা পুজা মন্দিরের তালিকা প্রকাশ
পাইকগাছা প্রতিনিধি ॥
পাইকগাছা উপজেলায় শারদীয় দুর্গা পুজা মন্দিরের তালিকা প্রকাশ করা হয়েছে। বুধবার সকালে উপজেলা পুজা উদযাপন পরিষদের সভাপতি সমীরণ সাধু ও সম্পাদক আনন্দ মোহন বিশ্বাস তালিকা পুকাশ করেন। উক্ত তালিকা ইউএনও এবিএম খালিদ হোসেন সিদ্দিকী, ওসি এজাজ শফী ও বিভিন্ন দপ্তরসহ ও প্রত্যেক মন্দির কমিটির সভাপতি/ সম্পাদকের কাছে দেয়া হয়েছে। এ সময় উপস্থিত ছিলেন, জগদীশ চন্দ্র রায়, ¯েœহেন্দু বিকাশ। উপজেলার ১০ টি ইউনিয়ন ও ১ টি পৌরসভায় মোট ১৩৮ টি মন্দিরে পুজা হবে।

পাইকগাছায় জায়গা জমিকে কেন্দ্র করে প্রতিপক্ষরা মারপিট করে দুজনকে রক্তাক্ত জখম
পাইকগাছা প্রতিনিধি ॥
পাইকগাছায় জায়গা জমিকে কেন্দ্র করে প্রতিপক্ষরা মারপিট করে দুজনকে রক্তাক্ত জখম করেছে। আহতদের পাইকগাছা হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ রিপোর্ট লেখা পর্যন্ত মামলার প্রস্তুতি চলছিল। অভিযোগে জানা যায়, উপজেলার কাজিমুছা গ্রামে রাজ্জাক ও সাজ্জাত খাঁ’র সহিত জায়গা জমি নিয়ে দীর্ঘদিন রহমান খাঁ গংদের সাথে গোলযোগ চলে আসছিল। তারই জের ধরে বুধবার বিকেলে রাজ্জাক খাঁ’র বাড়ীতে প্রবেশ করে রহমান, নুর ইসলাম, বরকতউল্লাহ, কালাম, আহসান, রুহুল আমিন, আফাজ, আলাউদ্দীন, বছির, রেজাউল, ইমরান, খায়রুল্লাহ ও জুলমত খাঁ দা, লাঠি, শাবল, চেন নিয়ে হামলাপূর্বক মারপিট করে সাজ্জাত ও শাহিনকে গুরুতর জখম করে। স্থানীয় লোকজন উদ্ধার করে তাদেরকে পাইকগাছা হাসপাতালে ভর্তি করে। এ ব্যাপারে রাজ্জাক খাঁ জানান, উল্লেখিত ব্যক্তিদের নামে মামলার প্রস্তুতি নেয়া হচ্ছে।

Please follow and like us:

Check Also

আশাশুনির বদরতলা-ব্যাংদহা সড়কে পল্লী বিদ্যুতের পরিত্যাক্ত খুটির রড: l দুর্ঘটনার শঙ্কা

এস,এম মোস্তাফিজুর রহমান( আশাশুনি) সাতক্ষীরা।। আশাশুনি উপজেলার শোভনালী ইউনিয়নের বদরতলা টু ব্যাংদহা সড়কে পল্লী বিদ্যুতের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।