ছাত্র অধিকার পরিষদের ৪ নেতাকে তুলে নেয়ার অভিযোগ

ছাত্র অধিকার পরিষদের চার নেতাকে ডিবি পুলিশ তুলে নিয়ে গেছে বলে অভিযোগ করেছেন সংগঠনটির নেতাকর্মীরা। তাদের মধ্যে দু’ জন এক ঢাবি ছাত্রীর দায়ের করা ধর্ষণ মামলার আসামী।
ছাত্র অধিকার পরিষদ ঢাকা বিশ্ববিদ্যালয় শাখার সহ-সভাপতি নাজমুল হুদাকে গতকাল দুপুরে মগবাজার এলাকা থেকে তুলে নেয়ার অভিযোগ করেন তার মা মাসুমা বেগম। এরপর একে একে আরো তিন নেতাকে তুলে নেয়া হয়। সাবেক ডাকসু ভিপি নুরুল হক নুর রাতে এক ভিডিও বার্তায় নেতাকর্মীদের আতঙ্কিত না হওয়ার আহ্বান জানান। তিনি আটক নেতাদের মুক্তি দাবি করেন।
নাজমুল হুদা ছাড়াও পরিষদের নেতা সাইফুল ইসলাম, সোহরাব হোসেন ও আসিফ মাহমুদকে তুলে নিয়ে যাওয়া হয়েছে বলে অভিযোগ ছাত্র অধিকার পরিষদের। পরিষদের ভারপ্রাপ্ত আহ্বায়ক মুহাম্মদ রাশেদ খাঁন বলেন, কোনো ধরনের গ্রেফতারি পরোয়ানা ছাড়া তাদের পুলিশ তুলে নিয়ে গেছে।

আমরা তাদেরকে নিয়ে দুঃশ্চিন্তায় আছি। তিনি বলেন, সারাদেশে ধর্ষণ বিরোধী আন্দোলনকে দমানোর জন্য এবং সাধারণ মানুষের মধ্যে আতঙ্ক ছড়িয়ে দিতে সরকার এ কাজ করছে।
পুলিশের পক্ষ থেকে এখনো পর্যন্ত কাউকে গ্রেপ্তারের কথা স্বীকার করা হয়নি।

Check Also

মাদক নির্মূলে পুলিশ প্রশাসনের পাশাপাশি জনপ্রতিধিদের এগিয়ে আসতে হবে ……..জেলা প্রশাসক এস এম মোস্তফা কামাল

হাফিজুর রহমান শিমুলঃকালিগঞ্জ উপজেলা প্রশাসনের আয়োজনে অনুষ্ঠিত হয়েছে মাদক বিরোধী সমাবেশ। বৃহস্পতিবার (২৯ অক্টোবর) বেলা …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *