ফরিদপুর, চট্টগ্রাম ও ঈশ্বরদীতে পাঁচ জন নিহত

ফরিদপুর, চট্টগ্রাম ও ঈশ্বরদীতে পৃথক সড়ক দুর্ঘটনায় পাঁচ জন নিহত হয়েছেন। দুর্ঘটনায় আহত হয়েছেন ১২ জন। নিহতদের মধ্যে ব্যবসায়ী ও মোটরসাইকেল আরোহী রয়েছেন। চট্টগ্রামের মিরশ্বরাইয়ে বাবার সাথে পূজামণ্ডপে যাওয়ার সময় লেগুনা উল্টে কিশোর নিহত হয়েছে।
ফরিদপুর সংবাদদাতা জানান, ফরিদপুরের মধুখালী উপজেলার কামারখালীতে ট্রাকের ধাক্কায় যাত্রীবাহী মাইক্রোবাসের দুই যাত্রী নিহত হয়েছেন। আহত হয়েছেন আরো পাঁচজন।
নিহতরা হলেনÑ চুয়াডাঙ্গার আলমডাঙ্গার বাসিন্দা মোশাররফ হোসেন (৭৫) ও রেলপাড়া এলাকার মোকাররম হোসেনের স্ত্রী আমেনা বেগম (৬৫)। তারা স্বজনদের সাথে নরসিংদী থেকে চুয়াডাঙ্গা যাচ্ছিলেন।
ফরিদপুরের করিমপুর হাইওয়ে পুলিশ ফাঁড়ির এসআই আব্দুর রহিম জানান, শনিবার রাত দেড়টার দিকে কামারখালী আড়পাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সামনে গতিরোধকের কাছে মাইক্রোবাসটিকে মাগুরাগামী একটি মালবাহী ট্রাক ধাক্কা দিলে ঘটনাস্থলেই দু’জন নিহত ও পাঁচজন আহত হন।
আহতদের মধ্যে মিনারুল ইসলামকে (৪৫) মধুখালী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এবং আছিয়া খাতুন (৫৫), আলফাতুন (২৭), স্মৃতি (১৬) ও খায়রুল ইসলাম নামে চারজনকে ফরিদপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। পুলিশ দুর্ঘটনাকবলিত ট্রাকটি জব্দ করলেও চালক পালিয়ে গেছে।
পটিয়া-চন্দনাইশ (চট্টগ্রাম) সংবাদদাতা জানান, চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের পটিয়ায় মধ্যরাতে কাভার্ডভ্যানের চাপায় তারেকুল আলম (২৭) নামে এক মোটরসাইকেল আরোহী ঘটনাস্থলে নিহত হয়েছেন। এই ঘটনায় তার অপর দুই সঙ্গী গুরুতর আহত হয়েছেন। শনিবার রাত সাড়ে ১২টায় মহাসড়কের ভায়ের দীঘি নামক স্থানে এই দুর্ঘটনা ঘটে। নিহত তারেকুল আলম উপজেলার পৌর সদরস্থ ৯ নম্বর ওয়ার্ডের গোবিন্দারখীল তালতলা চৌকিস্থ মইন্যা খাজুরগ্যার বাড়ির নুরুল আলম সওদাগরের ছেলে বলে জানা গেছে। আহতদের নাম-পরিচয় জানাতে পারেনি হাইওয়ে পুলিশ ও চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতাল।
পটিয়া হাইওয়ে ক্রসিং পুলিশ ফাঁড়ির পুলিশ পরিদর্শক সিরাজুল ইসলাম স্থানীয় প্রত্যক্ষদর্শীর বরাত দিয়ে জানান, মোটরসাইলে নম্বর চট্টমেট্রো ল-১৪-৫৮৩৫ যোগে তিনবন্ধু পটিয়া আসছিল। এ সময় চট্টগ্রামমুখী কাভার্ডভ্যান চট্টমেট্র্রো-১১-৯৫৪৭ তাদের চাপা দিলে তিন আরোহীই গুরুতর আহত হয়। এদের মধ্যে তারেককে পটিয়া হাসপাতালে নেয়া হলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। আহত অপর দুইজনের অবস্থা তারা জানতে পারেননি। ঘাতক কার্ভার্ডভ্যানটি আটক করা হলেও তার চালক ও হেলপার পালিয়ে গেছে বলে জানিয়েছেন ওই পুলিশ কর্মকর্তা।
মিরসরাই (চট্টগ্রাম) সংবাদদাতা জানান, চট্টগ্রামের মিরসরাইয়ে দ্রুতগামী ট্রকের ধাক্কায় লেগুনা উল্টে এক যাত্রী নিহত ও পাঁচজন আহত হয়েছেন। শনিবার রাত ৮টার দিকে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের নিজামপুর পুলিশ তদন্তকেন্দ্রের সামনে এই দুর্ঘটনা ঘটে। নিহতের নাম শ্রেষ্ঠ চক্রবর্তী (১৩)। সে ওয়াহেদপুর ইউনিয়নের ইছামতি গ্রামের কমল চক্রবর্তীর ছেলে।
জানা গেছে, শনিবার সন্ধ্যায় দুর্গাপূজা দেখার জন্য বাবা-ছেলে দুইজন বের হয়েছিল। ইছামতি এলাকায় লেগুনাতে উঠতেই ট্রাকের ধাক্কায় লেগুনা উল্টে যায় এবং ঘটনাস্থলে শ্রেষ্ঠ চক্রবর্তী মারা যান। কুমিরা হাইওয়ে পুলিশের ইনচার্জ সাইদুল ইসলাম বলেন, দুর্ঘটনার খবর পেয়ে আমরা দ্রুত ঘটনাস্থলে যাওয়ার আগে নিহতের লাশ বাড়ি নিয়ে যায়। আহতদের উদ্ধার করে হাসপাতালে প্রেরণ করা হয়েছে।
ঈশ্বরদী (পাবনা) সংবাদদাতা জানান, ঈশ্বরদীতে সড়ক দুর্ঘটনায় এক ব্যবসায়ী নিহত হয়েছেন। শনিবার (২৪ অক্টোবর) রাত সাড়ে ৯টার দিকে ঈশ্বরদীর আলহাজ মোড়ে এক সড়ক দুর্ঘটনায় এ টি এম ফিরোজ আলম মুকুল (৫৫) নামে ওই ব্যবসায়ী মৃত্যুবরণ করেছেন।
আলহাজ ফিরোজ আলম মুকুল ঈশ্বরদী শহরের দড়িনারিচা রেলগেট স্টেশন রোডের বাসিন্দা। তিনি শামসুল আলম বিশ্বাসের ছেলে এবং ঈশ্বরদী বাজারের বিশ্বাস বিপণি বাজারের স্বত্বাধিকারী বলে জানা গেছে।
প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, শনিবার সন্ধ্যা ৬টার দিকে শহরের আলহাজ মোড়ে রাস্তা পার হওয়ার সময় কুষ্টিয়াগামী একটি মোটরসাইকেল ধাক্কা দিলে মুকুল ছিটকে পড়ে যান। এতে তিনি মাথায় গুরুতর আঘাত প্রাপ্ত হন এবং অনেক রক্তক্ষরণ হয়। ঘটনার পরপরই স্থানীয় লোকজন উদ্ধার করে ঈশ্বরদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। সেখানে প্রাথমিক চিকিৎসা দেয়ার পর আশঙ্কাজনক অবস্থায় রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে স্থানান্তর করার জন্য রাজশাহী পাঠানো হয়। পথেই তার মৃত্যু হয়। গতকাল দুপুরে ঈশ্বরদী ঈদগা ময়দানে নামাজে জানাজা শেষে তাকে কেন্দ্রীয় কবরস্থানে দাফন করা হয়।

Please follow and like us:

Check Also

তালায় বৃষ্টির জন্য এস্তেষ্কার নামাজ আদায়

কামরুজ্জামান মিঠু, তালা (সাতক্ষীরা) প্রতিনিধিঃ সাতক্ষীরার তালায় বৃষ্টির জন্য বিশেষ নামাজ আদায় করেছেন এলাকার মুসল্লীবৃন্দ। …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।