জয়যাত্রা টেলিভিশনের তালা প্রতিনিধি নজরুলের মৃত্যু

ক্রাইমবাতা রিপোট:  তালা প্রতিনিধি:  জয়যাত্রা টেলিভিশন, দৈনিক ভোরের কাগজ, দৈনিক কালের চিত্র পত্রিকার তালা উপজেলা প্রতিনিধি নজরুল ইসলাম ফকির (৪৮) জাতীয় হৃদরোগ ইনস্টিটিউট হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় বুধবার (১১নভেম্বর) আনুমানিক সাড়ে তিনটার দিকে তিনি মৃত্যুবরণ করেন। (ইন্না লিল্লাহি………রাজেউন)।

মৃত্যুকালে তিনি স্ত্রী ও ১পুত্র সন্তানসহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন। তার মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে এসেছে। তার মৃত্যুতে গভীর শোক প্রকাশ ও শোকাহত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন তালা প্রেসক্লাবের সকল সাংবাদিক সহ বিভিন্ন সাংবাদিক সংগঠন ও সুশীল সমাজের নেতৃবৃন্দ।

বিবৃতিদাতারা হলেন, সাংবাদিক এসএম নজরুল ইসলাম, এস,এম জাহাঙ্গীর হাসান, শেখ জলিল আহমেদ, এম,এ মান্নান, সৈয়দ জুনায়েদ আকবর, মো:বাবলুর রহমান, শেখ ইমরান হোসেন, এস,এম হাসান আলী বাচ্চু, খান নাজমুল হুসাইন, এসএম লিয়াকত হোসেন, এস,এম আকরামুল ইসলাম, এড. কবির আহমেদ, বিএম বাবলুর রহমান, আব্দুল মজিদ, মো:বাহারুল ইসলাম, মো: সোহাগ হোসেন মোড়ল, এস,এম জহর হাসান সাগর, মো:বাহারুল মোড়ল, রুহুল আমিন, মো: লিটন হুসাইন, হাফিজুর রহমান, কাজী ইমদাদুল বারী জীবন, মো: আফজাল হোসেন জোয়াদ্দার, খান আল-মাহবুব হুসাইন, শেখ ফয়সাল হোসেন, মো: জিয়াউর রহমান। প্রেস বিজ্ঞপ্তি

Please follow and like us:

Check Also

আশাশুনিতে ইসতেসকার নামাজ আদায়

আশাশুনি প্রতিনিধি।। আশাশুনিতে তীব্র তাপপ্রবাহ থেকে মুক্তি পেতে আল্লাহর রহমতের বৃষ্টি প্রার্থনার নামাজ ইসতেসকার নামাজ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।