কলারোয়ায় সড়ক দুর্ঘটনায় পিতা নিহত: পুত্র আহত

কলারোয়া প্রতিনিধি:
কলারোয়ায় সড়ক দুর্ঘটনায় এক পথচারী নিহত হয়েছেন। আহত হয়েছে ৫ বছর বয়সী এক শিশু। সোমবার সকাল ৮ টার দিকে কলারোয়া-চান্দুড়িয়া সড়কের কাদপুর নামক স্থানে এ ঘটনা ঘটে। নিহত আবু বক্কার(৪৫) উপজেলার কাদপুর গ্রামের মৃত আব্দুল মাজেদের ছেলে। নিহত ও আহত সম্পর্কে পিতা ও পুত্র।

পুলিশ ও এলাকাবাসী সূত্র জানায়, উপজেলার সীমান্তবর্তী চান্দুড়িয়া থেকে কুমড়া বোঝাই করা একটি ট্রাক (যশোর-ট ১১-২১৪৪) একই এলাকার কাদপুর গ্রামে পৌঁছালে বাইসাইকেল আরোহী পিতা-পুত্র ওই ট্রাকটি অতিক্রম করতে যান। এসময় ট্রাকের পিছনের ডালায় আঘাত পেয়ে ঘটনাস্থলেই ছিটকে পড়ে যান আরোহীদ্বয়। দুই জনকে আশঙ্কাজনক অবস্থায় এলাকাবাসী উদ্ধার করে স্থানীয় গয়ড়া বাজারের একটি ক্লিনিকে নেন।

ক্লিনিকে নেওয়ার পর পরই মৃত্যুবরণ করেন পিতা আবু বক্কার (৪৫)। মারাত্মক আহত শিশুপুত্র রাফিদকে (৫) কলারোয়া উপজেলা স¦াস্থ্যকেন্দ্র হয়ে সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয় বলে জানা গেছে। ঘটনার পর ট্রাকের চালক ও হেলপার ঘটনাস্থল থেকে পালিয়ে যায়। নিহত আবু বক্কার চান্দুড়িয়াস্থ টিএমসি’র সাবেক সাধারণ সাধারণ সম্পাদক। রাফিদ তাঁর একমাত্র ছেলে।

কলারোয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) মীর খায়রুল কবির সাংবাদিকদের কাছে ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, পুলিশ ঘটনাস্থল পরিদর্শনের পর মৃতদেহ উদ্ধার করে। সেই সাথে কুমড়াবাহী ট্রাকটি জব্দ করা হয়েছে।

Check Also

কারাবন্দির নারীসঙ্গ জঘন্যতম অপরাধ: স্বরাষ্ট্রমন্ত্রী: তিনজন প্রত্যাহার

কারাবন্দি অবস্থায় নারীসঙ্গের ঘটনা জঘন্যতম অপরাধ বলে মন্তব্য করেছেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল। তিনি বলেছেন, …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *