চৌগাছায় যুবলীগের পাঁচ প্রেসিডিয়াম সদস্যসহ কেন্দ্রীয় নেতাদের সংবর্ধনা

মোঃ রুহুল আমিন, চৌগাছা (যশোর) প্রতিনিধিঃ

বাংলাদেশ আওয়ামী যুবলীগের কেন্দ্রীয় কমিটির পাঁচ প্রেসিয়িাম সদস্যসহ যশোর জেলায় আগত কেন্দ্রীয় সাংগঠনিক টিমের ১১ নেতাকে সংবর্ধনা দিয়েছে চৌগাছা উপজেলা যুবলীগ।

বুধবার সন্ধ্যা ছয়টায় উপজেলা যুবলীগের আয়োজনে শহরের ভাস্কর্য মোড়ে এই সংবর্ধনার আয়োজন করা হয়। একইসাথে ৩০ ডিসেম্বর গণতন্ত্রের বিজয় দিবস উদযাপনে আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়।

উপজেলা যুবলীগের আহবায়ক ও উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান দেবাশীষ মিশ্র জয়ের সভাপতিত্বে সংবর্ধনা সভায় সংবর্ধিত অতিথি ও আলোচক ছিলেন বাংলাদেশ আওয়ামী যুবলীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির প্রেসিডিয়াম সদস্য অ্যাডভোকেট মামুনুর রশিদ, মোঃ রফিকুল ইসলাম, ব্যারিষ্টার সেলিম আলতাফ জর্জ এমপি, আনোয়ার হোসেন ও মৃনাল কান্তি জোয়ার্দার, সাংগঠনিক সম্পাদক সাইফুর রহমান সোহাগ, প্রচার সম্পাদক জয়দেব নন্দী, কেন্দ্রীয় কমিটির সদস্য যথাক্রমে অমিত কুমার বসু, আব্দুল্লাহ রানা, হুমায়ুন সুলতান ও বেলাল হোসেন।

অনুষ্ঠানে সম্মানিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চৌগাছা উপজেলা পরিষদ চেয়ারম্যান অধ্যক্ষ ড. মোস্তানিছুর রহমান।

সংবর্ধনা ও গণতন্ত্রের বিজয় দিবসে আলোচনা সভায় প্রধান অতিথির বক্তৃতায় কেন্দ্রীয় যুবলীগের প্রেসিডিয়াম সদস্য অ্যাডভোটেক মামুনুর রশিদ বলেন, বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা গড়তে প্রধানমন্ত্রী শেখ হাসিনা রাতদিন কাজ করে যাচ্ছেন।তিনি প্রবীণের মেধা আর নবীনের প্রাণ শক্তি কাজে লাগিয়ে সকল অপশক্তির মোকাবেলার আহবান জানান।
সংবর্ধনা অনুষ্ঠানে যশোর জেলা নেতৃবৃন্দের মধ্যে উপস্থিত ছিলেন ও বক্তৃতা করেন যশোর জেলা যুবলীগের ভারপ্রাপ্ত সভাপতি সৈয়দ মুনির হোসেন টগর, জেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক মঈনউদ্দীন মিঠু, জেলা যুবলীগের সদস্য জাহিদুর রহমান লাবু, এসএম রবি সিদ্দিকী, যশোর জেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক ও যশোর সদর উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান আনোয়ার হোসেন বিপুল, যশোর শহর যুবলীগের আহবায়ক মাসুদুল হাসান মিন্টু, যশোর সদর উপজেলা যুবলীগের যুগ্ম আহবায়ক মাজহারুল ইসলাম।
উপজেলা নেতৃবৃন্দের মধ্যে উপস্থিত ছিলেন ও নেতৃবৃন্দকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান যথাক্রমে উপজেলা যুবলীগের আহবায়ক কমিটির সদস্য চৌগাছা পৌর মেয়র নূর উদ্দিন আল মামুন হিমেল, মোঃ হাফিজুর রহমান, সদস্য ও উপজেলা আওয়ামী লীগের সাংস্কৃতিক সম্পাদক মাস্টার তসলিমুর রহমান, সদস্য ও  উপজেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক মাহবুবুল আলম রিংকু, সদস্য একেএম শামীম আল মামুন শাহীন, মোঃ হাশেম আলী, নিতাই সরকার, প্রভাষক হারুন অর রশীদ, প্রভাষক খালেদুর রহমান টিটো, আসাদুল ইসলাম আসাদ, মাস্টার ফারুক হোসেন, মনিরুজ্জামান মিলন, আসিফ ইকবাল ভুট্টো, নূর মোহাম্মদ, আব্দুল হামিদ মল্লিক, আজাদুর রহমান খান, মোমিনুর রহমান মোমিন। এছাড়াও উপজেলা ছাত্রলীগের সাবেক সহ-সম্পাদক শামীম রেজা, ছাত্রলীগ নেতা সাজ্জাদ মল্লিক, এইচএম ফিরোজ হোসেন, রুবেল হোসেন, লিখন হাসানসহ বিভিন্ন স্তরের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

Please follow and like us:

Check Also

তালায় অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থদের মাঝে আর্থিক সহায়তা দিয়েছে জামায়াত

সাতক্ষীরার তালায় অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থদের আর্থিক সহায়তা ও খাদ্য সামগ্রী বিতরণ করেছে জামায়াতে ইসলামী। মঙ্গলবার (২৩ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।