বেনাপোলে এনজিও কর্মী নয়ন হত্যার সুষ্ঠু তদন্তের দাবিতে মানববন্ধন

মো. আল-আমিন, বেনাপোল প্রতিনিধিঃ

যশোরের বেনাপোলে এনজিও কর্মী নয়ন হত্যার সুষ্ঠ তদন্তেরর দাবীতে মানববন্ধন  অনুষ্ঠিত ।
আজ বৃহস্পতিবার সকাল ১০টায় বেনাপোল হাই স্কুলের সামনে মানববন্ধন করে বেনাপোল হাই স্কুলের প্রাক্তন ছাত্র এবং নয়নের সহপাঠীরা।ফ্রেন্ডস ক্লাব এর পরিচয় তারা মানববন্ধন করে। নিহত নয়ন ২০০৯এসএসসি শিক্ষাবর্ষের বেনাপোল হাই স্কুলের শিক্ষার্থীরা।
মানববন্ধনে বক্তারা বলেন, প্রশাসনের উচিত অতি দ্রুত আসামিদের আইনের আওতায় আনা এবং আইনের শাসন প্রতিষ্ঠা করা এবং হত্যাকারীদের যথোপযুক্ত শাস্তি দেয়ার দাবি জানায়।  এর পাশাপাশি বক্তারা এমন নির্মম নিশংস হত্যা অনাকাঙ্ক্ষিত এবং হতাশাজনক বলেও উল্লেখ করেন।
উল্লেখ্য গত সোমবার সকালে বাড়ির পাশের এক বাগান থেকে পাওয়া যায় এনজিওকর্মী আল-আমিন হোসেন নয়ন এর মৃতদেহ পাওয়া যায়।  এর আগে রবিবার রাতে অজ্ঞাত কিছু লোক তাকে বাড়ি থেকে ডেকে নিয়ে যায় ওই রাতে তাকে নির্মমভাবে মুখের মধ্যে গামছা দিয়ে এবং গলায় দড়ি দিয়ে শ্বাসরুদ্ধ করে হত্যা করা হয়। হত্যাকারীর পরিচয় এখনো জানা যায়নি।
বেনাপোল পোর্ট থানা ক্রাইম-নিউজ কে নিশ্চিত করেছে নয়নের মোবাইলফোন জব্দ করা হয়েছে এবং এ বিষয়ে তারা সর্বোচ্চ তদন্তের মাধ্যমে অতি দ্রুত আসামিকে  আইনের আওতায় আনা হবে। এ সময় বেনাপোল পোর্ট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি মামুন খান জানান ইতিমধ্যে যশোর ডিবি কার্যালয় থেকে একটি টিম ঘটনাস্থল পরিদর্শনের জন্য আসছে।
Please follow and like us:

Check Also

তালায় অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থদের মাঝে আর্থিক সহায়তা দিয়েছে জামায়াত

সাতক্ষীরার তালায় অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থদের আর্থিক সহায়তা ও খাদ্য সামগ্রী বিতরণ করেছে জামায়াতে ইসলামী। মঙ্গলবার (২৩ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।