সাতক্ষীরা থেকে ফেরার পথে সড়ক দুর্ঘটনায় মারাত্নক আহত বিএনপির রিজভী

ক্রাইমবাতা রিপোট: সাতক্ষীরা:অল্পের জন্য বড় ধরণের দুর্ঘটনা থেকে রক্ষা পেয়েছেন বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী। ঢাকার উদ্দেশে সাতক্ষীরা থেকে যশোর বিমানবন্দরে আসার পথে কলারোয়া বাজারে সড়ক দুর্ঘটনার কবলে পড়ে তাকে বহনকারী প্রাইভেটকার।

বৃহস্পতিবার বেলা পৌনে তিনটার দিকে কলারোয়া–যশোর মহাসড়কের কলারোয়া বাজারে রিজভীকে বহনকারী গাড়িটি এলে হঠাৎ একটি ভ্যান গাড়ির সামনে এসে পড়ে ধাক্কা দেয়। এতে প্রাইভেটকারের গ্লাস ভেঙে যায়। দরজা ক্ষতিগ্রস্ত হয়। তবে প্রাণে বেঁচে যান রিজভী।

এ সময় সামান্য আহত হয়েছেন রুহুল কবির রিজভী ও তার সঙ্গে থাকা বিএনপির প্রকাশনা সম্পাদক হাবিবুল ইসলাম হাবিব। রিজভী আঘাত পেলেও তেমন গুরুতর নয় জানা গেছে। তবে হাবিবের শরীরে চোট লেগেছে।

ঘটনাস্থল থেকে মুঠোফোনে রুহুল কবির রিজভী বলেন, আমাকে বহনকারী প্রাইভেটকারটি দুর্ঘটনার কবলে পড়েছে। সাতক্ষীরার কলারোয়া উপজেলা থেকে যশোর বিমান বন্দরে যাচ্ছিলাম আমি। পথিমধ্যে একটি ভ্যান প্রাইভেটকারের সামনে এসে পড়ে। এসময় গাড়িটি ক্ষতিগ্রস্ত হলেও প্রাইভেটকারে থাকা আমি ও হাবিব বেঁচে যাই। রিজভী বলেন, আল্লাহর রহমতে ও দেশবাসীর দোয়ায় ঠিক আছি।

প্রসঙ্গত, সাতক্ষীরার কলারোয়ায় তৎকালীন বিরোধীদলীয় নেতা ও বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনার গাড়িবহরে হামলা মামলায় আজ বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভীর সাফাই সাক্ষ্যগ্রহণ ও যুক্তিতর্কের জন্য দিন ধার্য ছিল। এ মামলায় সাবেক ছাত্রনেতা হাবিবুল ইসলাম হাবিবকেও আসামি করা হয়।

Please follow and like us:

Check Also

২৮শে এপ্রিল খুলছে শিক্ষাপ্রতিষ্ঠান, শনিবারেও ক্লাসের পরিকল্পনা

আগামী ২৮শে এপ্রিল থেকে শিক্ষাপ্রতিষ্ঠান খুলে দেওয়ার জন্য সব রকমের প্রস্তুতি গ্রহণ করেছে শিক্ষা মন্ত্রণালয়। …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।