চৌগাছায় আইডিইবি’র উদ্যোগে শীতবস্ত্র বিতরণ

মোঃ রুহুল আমিন, চৌগাছা (যশোর)প্রতিনিধিঃ

যশোরের চৌগাছায় ইনস্টিটিউশন অব ডিপ্লোমা ইঞ্জিনিয়ার্স যশোর জেলা শাখার উদ্যোগে শীতার্ত মানুষের মধ্যে শীতবস্ত্র বিতরণ করা হয়েছে।

আজ মঙ্গলবার বিকালে উপজেলার হাকিমপুর ইউনিয়নের বকসীপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে এই শীত বস্ত্র বিতরণ করা হয়।

আইডিইবি যশোরের সহ-সভাপতি ও বিএডিসির অবসরপ্রাপ্ত সহকারী প্রকৌশলী এসএম আনোয়ারুল ইসলামের সভাপতিত্বে শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন চৌগাছা উপজেলা পরিষদ চেয়ারম্যান অধ্যক্ষ ড. মোস্তানিছুর রহমান।
আইডিইবি যশোরের সদস্য কামরুজ্জামানের সঞ্চালনায় বিশেষ অতিথি ছিলেন আইডিইবির সহ-সভাপতি ও যশোর সম্মিলিত নাগরিক সমাজের সভাপতি শহিদুল হক বাদল ও আইডিইডি যশোরের সাধারণ সম্পাদক ডা. শামারুখ মাহজাবিন ফাউন্ডেশনের ফাউন্ডার ও যশোর রোটারী ক্লাব অব যশোর রুপান্তরের সাধারণ সম্পাদক প্রকৌশলী নুরুল ইসলাম।
অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন যশোর সাংবাদিক ইউনিয়নের সাবেক সভাপতি যমুনা টেলিভিশন ও দৈনিক জনকন্ঠের স্টাফ রিপোর্টার সাজেদ রহমান, যশোর সাংবাদিক ইউনিয়নের সাবেক সহ-সভাপতি ও দৈনিক প্রতিদিনের কথার সিনিয়র রিপোর্টার প্রণব রায়, আইডিইবির সাংগঠনিক সম্পাদক রুহুল আমিন, দপ্তর সম্পাদক সাইদুর রহমান শান্ত, সদস্য আব্দুল গাফফার, রাজেস বসু, চৌগাছা প্রেসক্লাবের সভাপতি ও উপজেলা স্বেচ্ছাসেবকলীগের আহবায়ক জিয়াউর রহমান রিন্টু, সাধারণ সম্পাদক প্রভাষক অমেদুল ইসলাম, স্কুলের শিক্ষক জয়নুর রহমান প্রমুখ ।

Please follow and like us:

Check Also

তালায় অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থদের মাঝে আর্থিক সহায়তা দিয়েছে জামায়াত

সাতক্ষীরার তালায় অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থদের আর্থিক সহায়তা ও খাদ্য সামগ্রী বিতরণ করেছে জামায়াতে ইসলামী। মঙ্গলবার (২৩ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।