পাটকেলঘাটা তৈলকুপীতে মিনিস্টার কাপ ৩২ দলীয় ক্রিকেট টুনামেন্টে কুমিরা মুনস্টার চ্যাম্পিয়ন

হাসানুর রহমান হাসান, নিজস্ব প্রতিনিধিঃপাটকেলঘাটা থানার তৈলকুপী সরকারী প্রাথমিক স্কুল মাঠে তৈলকুপী স্পোর্টিং ক্লাবের উদ্যোগে মিনিস্টার কাপ ৩২ দলীয় নক আউট মিনি ক্রিকেট টুনামেন্ট খেলায় শুক্রবার রাতে কুমিরা মুনস্টার চ্যাম্পিয়ন ও তৈলকুপী টেংরামারী যুব সংঘে রানার্সআপ হয়েছে।
উক্ত খেলায় তৈলকুপী স্পোর্টিং ক্লাবের সভাপতি জাহাঙ্গীর হোসেন লাকীর সভাপতিত্বে ও জিএম আবু মুহিত এর পরিচালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পাটকেলঘাটা থানার অফিসার ইনচার্জ কাজী ওয়াহিদ মুর্শিদ।
খেলায় উদ্ধোধক হিসাবে উপস্থিত ছিলেন মিনিস্টার গ্রুপের ডিভিশনাল ম্যানেজার ও আনন্দ টিভির সাতক্ষীরা জেলা প্রতিনিধি হাসানুর রহমান (হাসান)
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন   সাতক্ষীরা প্রেস ডট কমের সম্পাদক গাজী আশরাফ, সরুলিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মতিয়ার রহমান, ডেকোরাম কর্পোরেশনের মালিক মোস্তফা মহাসীন মন্টু, চেয়ারম্যান পদপ্রার্থী ডাঃ মামুন ও বিশ্বাস আতিয়ার  রহমান, মেম্বার হাফেজ আব্দুল হামিদ, মেম্বার পদপ্রার্থী আয়ূব হোসেন ও রফিকুল ইসলাম, মহিলা মেম্বার মমতাজ বেগম, রাফিজা বেগম,
এছাড়াও খেলায় উপস্তিত ছিলেন তৈলকুপী স্পোর্টিং ক্লাবের বিশ্বাস ইমরান, মশিউর রহমান ফাহিন, অশোক সাধু, রিপন সরদার, ডাঃ কবিরুজ্জামান, শরিফুল, ডালীম, ডাঃ তৌহিদ, আরিফুল, মিলন, আশিকুজ্জামান জসীম, জাহিদুল ইসলাম পলাশ, কালাম, মিন্টু, শামীম, আশিক, তুহিন, মাসুম, শাওন প্রমুখ।
খেলায় ধারাভাষ্যকার হিসেবে ছিলেন ডাঃ আব্দুল কুদ্দুস, প্রভাষক নাজমুল ইসলাম মাহী, জাহিদুল ইসলাম পলাশ।
অতিথিরা বলেন যুব সমাজ কে মাদক থেকে দূরে রাখতে খেলাধুলার বিকল্প নাই তাই খেলাধুলার মাধ্যমে নিজেদের কে দেশ ও জাতির সেবায় নিয়েজিত রাখতে হবে।
মিনিস্টার গ্রুপের ডিভিশনাল ম্যানেজার ও আনন্দ টিভির সাতক্ষীরা জেলা প্রতিনিধি হাসানুর রহমান হাসান বিজয়ী দলকে একটি মিনিস্টার ফ্রিজ ও রানার্সআপ দলকে একটি ৩২” এলইডি টিভি উপহার দেওয়া হয়।

Check Also

সৌদি আরবসহ মধ্যপ্রাচ্যে উদযাপিত হচ্ছে ঈদুল ফিতর

সৌদি আরবসহ মধ্যপ্রাচ্যের দেশগুলোতে বৃহস্পতিবার মুসলমানদের সবচেয়ে বড় ধর্মীয় অনুষ্ঠান ঈদুল ফিতর উদযাপিত হচ্ছে। এর …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২১*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।