মাগরিবের নামাজ পড়ানোর সময় সিজদারত অবস্থায় ইমামের মৃত্যু

বরগুনার পাথরঘাটায় মাগরিবের নামাজ পড়ানোর সময় সিজদারত অবস্থায় আবুল হোসেন (৫৮) নামের এক ইমামের মৃত্যু হয়েছে। শনিবার মাগরিবের সময় উপজেলা সদর ইউনিয়নের দক্ষিণ গহরপুর গ্রামের মেহেরউদ্দিন মোল্লা বারি জামে মসজিদে এ ঘটনা ঘটে।

আবুল হোসেন হাওলাদার একই গ্রামের দেনছের আলী হাওলাদারের মেজো ছেলে। তিনি দীর্ঘ ২০ বছর যাবত মেহের উদ্দিন মোল্লা বাড়ির জামে মসজিদে বিনা পারিশ্রমিকে মোয়াজ্জেন ও ইমামের দায়িত্ব পালন করে আসছিলেন।

মসজিদে উপস্থিত মুসল্লি আব্দুল হামিদ খান জানান, মাগরিবের আজান দিয়ে নিজেই নামাজের ইমামতি করার সময় শ্বাসকষ্ট অনুভব করলেও নামাজ আদায় করে যাচ্ছিলেন আবুল হোসেন। দ্বিতীয় রাকাতে সেজদায় গিয়ে তিনি আর উঠতে পারেননি। পরে মুনাফ নামে এক ব্যক্তি বাকি নামাজ শেষ করে তাকে মৃত অবস্থায় সিজদায় পড়ে থাকতে দেখলে সবাই ধরাধরি করে মসজিদে শুইয়ে রাখেন।

আবুল হোসেনের ছোট ভাই নূর হোসেন হাওলাদার জানান দীর্ঘদিন ধরে তিনি হৃদরোগে ভুগছিলেন। গত শুক্রবার তিনি ঢাকা থেকে ডাক্তার দেখিয়ে বাড়িতে এসেছেন। রোববার সকাল ১০টায় জানাজা শেষে আবুল হোসেন হাওলাদারকে পারিবারিক কবরস্থানে বাবার পাশে দাফন করা হয়েছে।

Check Also

শ্যামনগরে কুড়িয়ে পাওয়ার শিশুর দত্তক নিতে আবেদনের সময়সীমা বৃদ্ধি

সুন্দরবনাঞ্চল (শ্যামনগর) প্রতিনিধি: শ্যামনগর উপজেলায় কুড়িয়ে পাওয়া নবজাতক শিশুটির দত্তক নেওয়ার আবেদনের সময়সীমা বৃদ্ধি করা …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২১*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।