বর্ণাঢ্য আয়োজনে সাতক্ষীরায় বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী ও শিশু দিবস পালন

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশত বার্ষিকী ও জাতীয় শিশু দিবস উপলক্ষে সাতক্ষীরায় ব্যাপক উৎসাহ উদ্দীপনা ও বর্ণিল আয়োজনের মধ্য দিয়ে নানা কর্মসুচি হাতে নেয়া হয়েছে।

দিবসটি উপলক্ষে বুধবার সকালে শহরের খুলনা রোড মোড়ে বঙ্গবন্ধুর মুরালে পুষ্প মাল্য অর্পন করা হয়। এরপর শহরের শহীদ আব্দুর রাজ্জাক পার্কে কেককাটা ও শিশু সমাবেশ অনুষ্ঠিত হয়। শিশু সমাবেশে সংগীত, নৃত্য ও আবৃত্তি অনুষ্ঠিত হয়।

এ সময় সেখানে উপস্থিত ছিলেন, জেলা প্রশাসক এসএম মোস্তফা কামাল, পুলিশ সুপার মোহাম্মদ মোস্তাফিজুর রহমান, সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার মশিউর রহমা মশু, উপজেলা পরিষদ চেয়ারম্যান আসাদুজ্জামান বাবুসহ জেলা প্রশাসন, মুক্তিযোদ্ধা সংসদ ও জন প্রতিনিধিবৃন্দ।

এদিকে, দিবসটি উপলক্ষ্যে সাতক্ষীরা প্রেসক্লাবের আয়োজনে প্রেসক্লাব হল রুমে শিশুদের চিত্রাংকন ও হাতের লেখা প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়।

প্রতিযোগিতা শেষে আলোচনা সভা ও পুরস্কার বিতরণীতে সাতক্ষীরা প্রেসক্লাবের সভাপতি মমতাজ আহমেদ বাপীর সভাপতিত্বে বিজয়ী শিশুদের মাঝে পুরষ্কার বিতরণ করেন, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি সাবেক এমপি এ কে ফজলুল হক, জেলা পরিষদ চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব নজরুল ইসলাম ও উপজেলা পরিষদ চেয়ারম্যান আসাদুজ্জামান বাবু, সদর উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি শেখ আব্দুর রশিদ, সদর উপজেলা ভাইস চেয়ারম্যান তানভীর হোসেন সুজন, জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান আমিনুর রহমান বাবু প্রমুখ।

এ সময় সেখানে উপস্থিত ছিলেন দৈনিক দৃষ্টিপাত সম্পাদক জি.এম নূর ইসলাম, প্রেসক্লাব সহ-সভাপতি হাবিবুর রহমার হাবিব, সাবেক সহ-সভাপতি আব্দুল ওয়াজেদ কচি, অধ্যক্ষ আশেক-ই-ইলাহি, সাধারণ সম্পাদক মোহাম্মদ আলী সুজন, সাবেক সাধারণ সম্পাদক এম কামরুজ্জামান, ডেইলি সাতক্ষীরার সম্পাদক হাফিজুর রহমান মাসুম, প্রেসক্লাব সাংগঠনিক সম্পাদক ইদুজ্জামান ইদ্রিস, সাহিত্য ও ক্রীড়া সম্পাদক শহিদুল ইসলাম, নির্বাহী সদস্য সেলিম রেজা মুকুল, মাসুদুর জামান সুমনসহ প্রেসক্লাব সদস্যরা।

Please follow and like us:

Check Also

২৮শে এপ্রিল খুলছে শিক্ষাপ্রতিষ্ঠান, শনিবারেও ক্লাসের পরিকল্পনা

আগামী ২৮শে এপ্রিল থেকে শিক্ষাপ্রতিষ্ঠান খুলে দেওয়ার জন্য সব রকমের প্রস্তুতি গ্রহণ করেছে শিক্ষা মন্ত্রণালয়। …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।