যশোরে করোনা প্রতিরোধে “জনসচেতনতা ও মাস্ক ব্যবহারে উদ্বুদ্ধকরণ ক্যাম্পেইন”অনুষ্ঠিত

মোঃ রাসেল হোসেন, ভ্রাম্যমাণ প্রতিনিধি

বাংলাদেশ পুলিশের আইজিপি- এর নির্দেশক্রমে করোনা প্রতিরোধে সারাদেশব্যপী জনসচেতনতা বৃদ্ধির লক্ষ্যে খুলনা রেঞ্জের ডিআইজি ড. খ. মহিদ উদ্দিন বিপিএম( বার) ২১ মার্চ-২০২১ রোজ রবিবার সকাল ১০ঃ০০ টায় পুলিশ সুপারের কার্যালয়ে অবস্থিত কনফারেন্স রুম থেকে মাস্ক ব্যবহারে উদ্বুদ্ধকরণ ক্যাম্পেইন উদ্বোধন করেন এবং তিনি ক্রীড়া,মৎস্যজীবি,শ্রমিক,ধর্মীয় প্রতিষ্ঠান,কমিউনিটি পুলিশিং ফোরাম, ব্যবসায়ী ও দোকান মালিক সমিতি, বীর মুক্তিযোদ্ধাগণসহ বিভিন্ন শ্রেণী পেশার প্রতিনিধিদের মধ্যে মাস্ক বিতরণ করেন।

উক্ত ক্যাম্পেইনের অংশ হিসাবে যশোর জেলার সম্মানিত পুলিশ সুপার জনাব প্রলয় কুমার জোয়ারদার বিপিএম ( বার) পিপিএম মহোদয় দুপুর ১২ঃ৩০ ঘটিকায় দড়াটানা, করোনা প্রতিরোধে জনসচেতনতা বৃদ্ধির লক্ষ্যে ক্যাম্পেইন করেন।ক্যাম্পেইনে যশোর জেলার সম্মানিত জেলা প্রশাসক,মেয়র,সিভিল সার্জন,কমিউনিটি পুলিশিং ফোরাম, ব্যবসায়ী,দোকান মালিক সমিতি, বীর মুক্তিযোদ্ধাগণ,সাংবাদিকসহ বিভিন্ন শ্রেণী পেশার লোক অংশ গ্রহন করেন।

উক্ত ক্যাম্পেইনের অংশ হিসেবে যশোর জেলার পুলিশ সুপার জনাব প্রলয় কুমার জোয়ারদার, বিপিএম (বার), পিপিএম মহোদয় দুপুর ১২.৩০ ঘটিকায় দড়াটানা মোড়, যশোরে করোনা প্রতিরোধে জন-সচেতনতা বৃদ্ধির লক্ষ্যে ক্যাম্পেইন করেন। উক্ত ক্যাম্পেইন অনুষ্ঠানে সম্মানিত জেলা প্রশাসক মহোদয়, মেয়র মহোদয়, সিভিল সার্জন, কমিউনিটি পুলিশিং ফোরামের সদস্যবৃন্দ, ব্যবসায়ী ও দোকান মালিক সমিতির সদস্যবৃন্দ, বীর মুক্তিযোদ্ধাগন বিভিন্ন পেশাজীবি সংগঠন ও রাজনৈতিক নেতৃবৃন্দ, সাংবাদিকবৃন্দ সহ সরকারী কর্মকর্তাগণ অংশগ্রহণ করেন।

পরবর্তীতে উপস্থিত সকলকে নিয়ে যশোর দড়াটানা মোড় হতে করোনা ভাইরাস প্রতিরোধে একটি জন-সচেতনতারমূলক র‍্যালি বের করা হয় এবং র‍্যালিটি চিত্রার মোড়ে গিয়ে শেষ হয়।

এসময় তিনি জনগণকে মাড্ক ব্যবহারে উদ্বুদ্ধকরণের লক্ষ্যে সচেতনতামূলক লিফলেট ও মাস্ক বিতরণ করেন।

এই অনুষ্ঠানের অংশ হিসাবে যশোর জেলার সকল থানার নির্বাচিত স্থান সমূহে থানার ইনচার্জগণের নেতৃত্বে করোনা প্রতিরোধে মাস্ক বিতরণসহ জনসচেতনতা বৃদ্ধির জন্য ক্যাম্পেইন অনুষ্ঠিত হয়।

Please follow and like us:

Check Also

তালায় অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থদের মাঝে আর্থিক সহায়তা দিয়েছে জামায়াত

সাতক্ষীরার তালায় অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থদের আর্থিক সহায়তা ও খাদ্য সামগ্রী বিতরণ করেছে জামায়াতে ইসলামী। মঙ্গলবার (২৩ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।