দেশে ফিরলেন সাকিব

আইপিএল স্থগিত হওয়ার পর দেশে ফিরলেন সাকিব আল হাসান ও মুস্তাফিজুর রহমান। একটি চার্টার্ড ফ্লাইটে বৃহস্পতিবার দুপুর সাড়ে তিনটায় ঢাকায় পা রাখেন বাংলাদেশের এই দুই ক্রিকেটার

ভারত থেকে ফেরায় সরকারি নিদের্শনা অনুযায়ী, দুজনকেই এখন দুই সপ্তাহের প্রাতিষ্ঠানিক কোয়ারেন্টিনে থাকতে হবে। বিসিবির বিমানবন্দর সমন্বয়ক ওয়াসিম খান  জানান, গুলশানের একটি হোটেলে কোয়ারেন্টিনে থাকবেন সাকিব, কারওয়ানবাজারের একটি হোটেলে থাকবেন মুস্তাফিজ ও তার স্ত্রী।

দেশে ফেরার পর মুস্তাফিজ সামাজিক যোগাযোগমাধ্যমে কৃতজ্ঞতা জানান সংশ্লিষ্টদের প্রতি।

“কোনো সমস্যা ছাড়াই আমরা নিরাপদে বাংলাদেশ ফিরতে পেরেছি। এটার জন্য আমি রাজস্থান রয়্যালস ও কলকাতা নাইট রাইডার্স ফ্র্যাঞ্চাইজিকে ধন্যবাদ জানাই। আমাদের স্বাস্থ্য মন্ত্রণালয়কেও ধন্যবাদ জানাই তাদের ভূমিকার জন্য।”

আইপিএলে এবার কলকাতা নাইট রাইডার্সের হয়ে খেলেন সাকিব, রাজস্থান রয়্যালসের হয়ে মুস্তাফিজ। টুর্নামেন্টের জৈব-সুরক্ষা বলয়ের মধ্যেও কোভিড আক্রান্তের সংখ্যা ক্রমাগত বাড়তে থাকায় গত মঙ্গলবার স্থগিত করে দেওয়া হয় ফ্র্যাঞ্চাইজি ক্রিকেটের এই জনপ্রিয় আসর।

টুর্নামেন্ট স্থগিত করার পর আয়োজকরা বলেছিলেন, বিদেশি ক্রিকেটার ও সাপোর্ট স্টাফদের দেশে ফেরার জন্য সম্ভব সবরকম ব্যবস্থাই তারা করবেন। সাকিব-মুস্তাফিজের ফেরা নিয়ে বিসিবির প্রধান নির্বাহী নিজাম উদ্দিন চৌধুরি বলেছিলেন, বাংলাদেশের সঙ্গে যেহেতু ভারতের যোগাযোগ আপাতত বন্ধ, দুজনকে ফিরতে হবে বিশেষ ব্যবস্থায়।

শেষ পর্যন্ত বাংলাদেশের দুই ক্রিকেটারের জন্য চার্টার্ড ফ্লাইটের ব্যবস্থা করে তাদের ফ্র্যাঞ্চাইজিই।

সাকিব ও মুস্তাফিজ সময়মতো ফিরতে পারায় বাংলাদেশ দলের জন্যও বড় একটি দুর্ভাবনা দূর হলো। কোয়ারেন্টিন শেষ করে শ্রীলঙ্কার বিপক্ষে ওয়ানডে সিরিজে খেলার জন্য প্রস্তুতি নেওয়ার সময় পাবেন দুজনই।

শ্রীলঙ্কার বিপক্ষে বাংলাদেশের তিন ম্যাচের ওয়ানডে সিরিজ শুরু ২৩ মে।

Check Also

ধর্ষণ ও হত্যা চেষ্টার অভিযোগ করে প্রধানমন্ত্রীর কাছে বিচার চেয়েছেন ঢাকাই ছবির নায়িকা পরিমনি

নির্যাতন, ধর্ষণ ও হত্যা চেষ্টার অভিযোগ করে প্রধানমন্ত্রীর কাছে বিচার চেয়েছেন ঢাকাই ছবির নায়িকা পরিমনি। …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২১*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।