সাতক্ষীরার ৩টি আবাসিক হোটেলে ১৪০ জন ভারত ফেরত কোয়ারেন্টাইনে

নিজস্ব প্রতিনিধি: বেনাপোল দিয়ে বাংলাদেশে আসা বাংলাদেশী পার্সপোর্ট যাত্রীদের ১৪০জনকে সাতক্ষীরার ৩টি হোটেলে কোয়ারেন্টাইন করা হয়েছে। সোমবার সন্ধ্যায় তাদেরকে বেনাপোল থেকে সাতক্ষীরায় আনা হয়। শহরের আল কাসেম ইন্টারন্যাশনাল, টাইগার প্লাস ও উত্তরা আবাসিক হোটেলে তাদেরকে রাখা হয়েছে। জেলায় মোট ৪০০ জনকে কোয়ারেন্টাইনে রাখা হবে এমনটি জানিয়েছেন জেলা প্রশাসন।

কোয়ারেন্টাইনে থাকা যাত্রী এমডি রাশেদ জানান, তারা বাবা গোলাম কুদ্দুস ও মা ডলি বেগমকে নিয়ে ঢাকায় থাকেন। বাবার দুটি কিডনিই নষ্ট ও মায়ের লান্স সমস্যা। ভেলর থেকে চিকিৎসা নিয়ে অর্থ সংকটে আছেন। এরই মধ্যে কোয়ারেন্টাইন থাকার অর্থ তাদের না থাকায় নিজ এলাকায় কোয়ারেন্টাইন করার দাবী জানান। একই দাবী করেন চট্টগ্রামের ব্যাংকার হোসেন উদ্দীন থাইরয়েড চিকিৎসার জন্য ভারতে যান। ফেরার সময় কাছে অর্থ কম।

তাই নিজ এলাকায় কোয়ারেন্টাই করার দাবী এই ব্যাংকার দম্পত্তির। এভাবে সকল রোগির একই অবস্থা। পাশাপাশি হোটেল গুলোর অব্যবস্থাপনার কথাও তুলে ধরেন তারা। তবে প্রতিটি হোটেল ২ থেকে ৩জন করে আনসার সদস্য গার্ড রাখা হয়েছে। পুলিশ নিয়মিত তদারকি করছে।

ভারত ফেরত যাত্রীদের কোয়ারেন্টাই করার এই কার্যক্রমকে স্বাগত জানিয়ে সরকারি খরজে তাদের কোয়ারেন্টাইন করা হলে রোগি ও স্বজনরা উপকৃত হবে বলে জানান তারা।

Please follow and like us:

Check Also

২৮শে এপ্রিল খুলছে শিক্ষাপ্রতিষ্ঠান, শনিবারেও ক্লাসের পরিকল্পনা

আগামী ২৮শে এপ্রিল থেকে শিক্ষাপ্রতিষ্ঠান খুলে দেওয়ার জন্য সব রকমের প্রস্তুতি গ্রহণ করেছে শিক্ষা মন্ত্রণালয়। …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।