সাতক্ষীরার কালীগঞ্জে রাস্তায় দড়ি টানিয়ে মোটর সাইকেল ছিনতাই,

সাতক্ষীরা প্রতিনিধি ঃ সাতক্ষীরার কালিগঞ্জে রাস্তায় দড়ি ফেলে গতিরোধ করে চালককে মারপিট করে বেঁধে রেখে মোটর সাইকেল ছিনতাই করার অভিযোগে দুই ছিনতারীকে আটক করেছে পুলিশ। বুধবার রাত সাড়ে ৯টার দিকে উপজেলার রতনপুর ইউনিয়নের কামারগাতি মোড়ে এ ঘটনাটি ঘটে। পুলিশ এ সময় ছিনতাই হওয়া মোটর সাইকেলটি উদ্ধার করতে সক্ষম হয়েছে।
আটক ছিনতাইকারিরা হলো, কালীগঞ্জ উপজেলার মহৎপুর গ্রামের গোলাম হোসেনের ছেলে আলাউদ্দিন (২৫) ও তারালী গ্রামের আমির আলী সরদারের ছেলে মারুফ হোসেন (২৯)।
কালীগঞ্জ উপজেলা সদরের সার্জিকাল ক্লিনিকের কর্মচারি ও শ্যামনগর উপজেলার নূরনগর গ্রামের আশিক হোসেন জানান, প্রতিদিনের ন্যয় তিনি বুধবার রাত সাড়ে ৯টার দিকে কর্মস্থল কালীগঞ্জ উপজেলা সদরের সার্জিকাল ক্লিনিক থেকে নিজস্ব টিভিএস মোটর সাইকেলে বাড়ি ফিরছিলেন। পথিমধ্যে রতনপুর বাজারের পার্শ্ববর্তী কামারগাতি মোড় পার হতেই ছিতাইকারিরা রাস্তার উপর দড়ি টানিয়ে তার মোটর সাইকেলের গতিরোধ করে। এ সময় দ্রুত গতি সম্পন্ন মোটর সাইকেলটি দড়িতে বেঁেধ গেলে তিনি রাস্তার উপর পড়ে যান। ছিনতাইকারিরা এ সময় তাকে লোহার রড দিয়ে মাথায় জখম করে একটি গাছের সঙ্গে বেঁধে রেখে মোটর সাইকেল নিয়ে চলে যায়। বিষয়টি তাৎক্ষণিক তিনি তার বাবা আবুল হোসেন ও কিèনিক মালিক আব্দুস সালামকে মোবাইল ফোনে অবহিত করেন। ছিনতাইকারিরা মোটর সাইকেলটি নিয়ে কিছুদূর যেতে না যেতেই তেল ফুরিয়ে যায়। পরে তারা মোটর সাইকেলটি একটি ঝোঁপের মধ্যে রেখে রাজু শেখের বাগানে আত্মগোপন করে। খবর পেয়ে কালীগঞ্জ থানার উপ-রিদর্শক তরিকুল ইসলামের নেতৃত্বে পুলিশের একটি টিম ছিনতাইকারি আলাউদ্দিন ও মারুফ হোসেনকে গ্রেপ্তার করে। তাদের দেওয়া স্বীকারোক্তি অনুযায়ি তার ব্যবহৃত মোটর সাইকেলটিও উদ্ধার হয়।
কালীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ গোলাম মোস্তফা বিষয়টি নিশ্চিত করে জানান, এ ঘটনায় আশিকের বাবা আবুল হোসেন বাদি হয়ে বৃহষ্পতিবার কালীগঞ্জ থানায় একটি ছিনতাইয়ের মামলা দায়ের করেছেন। গ্রেপ্তারকৃত ছিনতাইকারীদের আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে।##

আসাদুজ্জামান
১০.০৬.২১

Check Also

অভয়নগরে চালু হলো ‘অক্সিজেন ব্যাংক’

সব্যসাচী বিশ্বাস (অভয়নগর) যশোর: যশোরের অভয়নগর ব্লাড ব্যাংকের উদ্যোগে গঠন করা হয় অভয়নগর অক্সিজেন ব্যাংক। …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২১*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।