করোণাকালীন সময়ে যশোরের অন্যতম সেচ্ছাসেবী সংগঠন গ্রীণ অভয়নগরের আহবান

মোঃ রাসেল হোসেন, যশোর প্রতিনিধিঃ

গ্রীণ অভয়নগর। যশোরের অন্যতম সেচ্ছাসেবী সংগঠন। সংগঠনটি যশোরের শিল্পশহরখ্যাত অভয়নগরকে কেন্দ্র করে বহু সামাজিক কাজ করে যাচ্ছে।
তারই ধারাবাহিকতায় করোনার এই কঠিন পরিস্থিতিতে গ্রিন অভয়নগর ‘করোনা রোগীদের অক্সিজেন সাপোর্টে বিভিন্ন কর্মসূচি গ্রহণ করেছে।
এখন পর্যন্ত তাদের সংগ্রহ অক্সিজেন সিলিন্ডার সংখ্যা -০৭টি।করোনা রোগী অক্সিজেন সাপোর্ট দিচ্ছে -০৭ জনকে।বিভিন্ন স্থান থেকে অক্সিজেন সিলিন্ডারের জন্য ডিমান্ড করছে।

এ বিষয়ে জানতে চাইলে গ্রীণ অভয়নগর এর আহ্বায়ক,বিশিষ্ট শিক্ষক ও সমাজসেবক শওকত হোসেন বলেন, অনেকে বারবার ফোন করছে অক্সিজেন সিলিন্ডারের জন্য।আমাদের গ্রিন অভয়নগরের সদস্য ও সমাজের বৃত্তশালীদের নিকট আকুল আবেদন, আপনারা বন্ধু বান্ধব আত্মীয় সুধীদের নিকট হাত পেতে পেতে অন্তত প্রত্যেকে ০১টি করে সিলিন্ডারের ব্যবস্থা করে দিন।
আমি হাসপাতালে,করোনা রোগীর বাড়িতে যেয়ে উপলব্ধি করছি পরিস্থিতি কতটা নাজুক ও ভয়াবহ। আমার ভুল হলে ক্ষমা করবেন তবু আমার অনুরোধটা বিবেচনা করে দেখুন। মানুষের কতো কষ্ট!কতো বেদনা!কতো আহাজারি!
সাহায্য পাঠানোর জন্য যোগাযোগ করুনঃ০১৭১১১৫৬৯৮৮(bkash).

Please follow and like us:

Check Also

তালায় অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থদের মাঝে আর্থিক সহায়তা দিয়েছে জামায়াত

সাতক্ষীরার তালায় অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থদের আর্থিক সহায়তা ও খাদ্য সামগ্রী বিতরণ করেছে জামায়াতে ইসলামী। মঙ্গলবার (২৩ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।