অভয়নগরে শ্বশুরবাড়িতে জামাইয়ের রহস্যজনক মৃত্যু!

স্টাফ রিপোর্টার :

যশোরের অভয়নগর উপজেলায় শ্রীধরপুর ইউনিয়নের শংকরপাশা শাহিনপাড়া গ্রামে শশুরবাড়িতে বেড়াতে এসে জামাই শরিফুল ইসলাম(৩৫) এর রহস্যজনক মৃত্যু হয়েছে বলে খবর পাওয়া গেছে।

জানা গেছে, মৃত শরিফুল শার্শা উপজেলার নাভারণ জামতলা গ্রামের হানিফ মোড়লের পুত্র।

আরও জানা যায়, মৃত শরিফুল দীর্ঘ দিন ধরে মালয়েশিয়ায় প্রবাসী থাকাকালীন নিয়মিত স্ত্রী শিল্পী বেগমের নামে টাকা পাঠাতেন। দেশে ফিরে টাকা পয়সার হিসাব চাইলে স্ত্রী হিসাব দিতে ব্যর্থ হয় এবং এ বিষয়টিকে কেন্দ্র করেই তাদের সংসারে প্রায়ই কোন্দল হয়।

ঈদ-উল-আযহা উপলক্ষ্যে শরিফুল শশুর আবুল হোসেনের বাড়িতে বেড়াতে আসে। গত ২৫ জুলাই রবিবার গভীর রাতে যে কোন সময় তার রহস্যজনক মৃত্যু ঘটে। পরের দিন ২৬ জুলাই সোমবার সকালে ঘর বন্ধ দেখে সন্দেহ হলে স্থানীয়রা খবর দিলে পুলিশ এসে খাটের উপর থেকে শরিফুলের লাশ উদ্ধার করে থানায় নিয়ে যায়।

এ বিষয়ে মৃতের শশুরবাড়ির দাবি রোববার গভীর রাতে জামাই শরিফুল কাউকে কিছু না জানিয়ে ঘরের ডাবায় ওড়না পেঁচিয়ে আত্মহত্যা করে। আমরা দেখতে পেয়ে পরিবারের লোকজনের সহায়তায় তাকে ডাবা থেকে নামাই।

এ বিষয়ে অভয়নগর থানার ও.সি(তদন্ত) মিলন কুমার মন্ডল সাংবাদিকদের বলেন, আমরা খবর পেয়ে মৃত ব্যক্তির লাশ উদ্ধার করে থানায় নিয়ে এসেছি। লাশ মর্গে পাঠানোর প্রক্রিয়া চলছে। রিপোর্ট হাতে না পাওয়া পর্যন্ত বলা যাবে না এটা হত্যা না আত্মহত্যা।

Please follow and like us:

Check Also

তালায় অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থদের মাঝে আর্থিক সহায়তা দিয়েছে জামায়াত

সাতক্ষীরার তালায় অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থদের আর্থিক সহায়তা ও খাদ্য সামগ্রী বিতরণ করেছে জামায়াতে ইসলামী। মঙ্গলবার (২৩ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।