ঝিকরগাছায় ইজিবাইক -মোটরসাইকেল মুখোমুখি সংঘর্ষে ৩ জন নিহত

যশোর প্রতিনিধি :

যশোর-বেনাপোল মহাসড়কের ঝিকরগাছায় ইজিবাইক-মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে তিনজন নিহত হয়েছেন। নিহত তিনজনই মোটরসাইকেলের আরোহী ছিলেন।

বুধবার (১১ আগস্ট )দুপুর দেড়টায় মহাসড়কের বেনেয়ালী নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে। ঝিকরগাছা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুর রাজ্জাক বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি জানান, দুপুর দেড়টার দিকে ঝিকরগাছা থেকে গদখালী যাওয়ার পথে মোটরসাইকেলের বিপরীত দিক থেকে আসা ইজিবাইকের সাথে সংঘর্ষ হয়। এতে মোটরসাইকেল চালক মোঃ জীবন (১৮) ঘটনাস্থলেই মারা যায়। সে যশোর শহরের শংকরপুর এলাকার আব্দুর রাজ্জাকের ছেলে।

এসময় মোটরসাইকেলের অন্য দুই আরোহী মোঃ নয়ন (২০) ও তৌহিদ হোসেনকে (১৯) গুরুতর অবস্থায় যশোর জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। দুপুর ২টার দিকে চিকিৎসাধীন অবস্থায় তারাও মারা যান। নয়ন মনিরামপুর উপজেলার রোহিতা গ্রামের নজরুল ইসলামের ছেলে এবং তৌহিদ একই এলাকার হাসান মিয়ার ছেলে।

নিহতদের লাশ ময়নাতদন্তের জন্য যশোর জেনারেল হাসপাতাল মর্গে রাখা হয়েছে বলে জানিয়েছেন ঝিকরগাছা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি আব্দুর রাজ্জাক।

Please follow and like us:

Check Also

তালায় অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থদের মাঝে আর্থিক সহায়তা দিয়েছে জামায়াত

সাতক্ষীরার তালায় অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থদের আর্থিক সহায়তা ও খাদ্য সামগ্রী বিতরণ করেছে জামায়াতে ইসলামী। মঙ্গলবার (২৩ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।