অভয়নগরে সড়ক দুর্ঘটনায় নিহত ১

 

উপজেলা প্রতিনিধি (অভয়নগর) যশোর:

যশোর জেলার অভয়নগর উপজেলায় ৫ সেপ্টেম্বর ২০২১ রোববার রাত ৯ টার সময় যশোর-খুলনা মহাসড়কের নওয়াপাড়া জুট মিল এলাকায় ট্রাক উল্টে চাপা পড়ে এক মোটরসাইকেল আরোহীর মৃত্যু হয়েছে।
ঘটনাস্থলেই নিহত মোটরসাইকেল আরোহী মিজানুর রহমান (৪৫) অভয়নগর উপজেলার বুইকরা গ্রামের আজিজুর রহমানের ছেলে। তিনি পেশায় একজন ঘের ব্যবসায়ী।

( প্রত্যক্ষদর্শী)হোসেন আলী জানান, হোয়াইট সিমেন্ট বোঝাই একটি ট্রাক যশোরের দিক যাওয়ার সময় নওয়াপাড়া জুট মিলস্ গেট সংলগ্ন স্থানে পৌছালে ট্রাকের চাকা ব্লাস্ট হয়ে নিয়ন্ত্রণ হারিয়ে বিপরীত পাশে বিকট শব্দে ট্রাকটি উল্টে পড়ে। এ সময় বিপরীত দিকে থেকে আসা একটি মোটর সাইকেল ট্রাকটির নিচে চাপা পড়ে। এতে ঘটনাস্থলেই ওই মোটর সাইকেল চালক মারা যায়।

খবর পেয়ে অভয়নগর থানা পুলিশ, নওয়াপাড়া হাইওয়ে থানা পুলিশ ও নওয়াপাড়া ফায়ার সার্ভিসের একটি ইউনিট ঘটনাস্থলে পৌছে ট্রাকের নিচে চাপা পড়া মরদেহ ও পিষ্ট হওয়া মোটর সাইকেলটি প্রায় ২ ঘন্টা ধরে কার্যক্রম চালিয়ে ট্রাকের নিচ থেকে বের করেন। এদিকে দুর্ঘটনার পর ট্রাকের চালক ও হেলপার পালিয়ে গেছে।

এলাকাবাসী জানায়, সদ্য সংস্কার হওয়া সড়ক এটি। এক বছর না যেতেই বড় বড় গর্ত সৃষ্টি হয়েছে ও সড়কের দু পাশ নিচু হয়ে বসে যাওয়ায় প্রায়ই এ সড়কে দূর্ঘটনা ঘটেই চলেছে।

Please follow and like us:

Check Also

তালায় অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থদের মাঝে আর্থিক সহায়তা দিয়েছে জামায়াত

সাতক্ষীরার তালায় অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থদের আর্থিক সহায়তা ও খাদ্য সামগ্রী বিতরণ করেছে জামায়াতে ইসলামী। মঙ্গলবার (২৩ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।