কোস্টগার্ডের অভিযানে বৌদ্ধমূর্তি ও ইয়াবাসহ আটক ২

বাংলাদেশ কোস্ট গার্ড পশ্চিম জোন এর একইদিনে দুইটি পৃথক অভিযানে একটি বৌদ্ধমূর্তিসহ একজন প্রতারক ব্যবসায়ী এবং ৯৭ পিস ইয়াবাসহ একজন মাদক ব্যবসায়ী আটক করা হয়েছে।

আটককৃতরা হলেন, সাতক্ষীরার শ্যামনগর উপজেলার কাশিমাড়ী গ্রামের মোঃ নুর আহম্মেদ তরফদার এর ছেলে মোঃ খায়রুল হোসেন (৩০) এবং যশোরের অভয়নগর থানার শমোসপুর গ্রামের মোঃ আবুল হোসেন এর ছেলে নজির আহম্মেদ (৪৫)।

বাংলাদেশ কোস্টগার্ড পশ্চিম জোন মোংলার লেফটেন্যান্ট বিএন এম মামুনুর রহমান দৈনিক পত্রদূতকে জানান, মঙ্গলবার সন্ধ্যা ৭ টার দিকে কোস্টগার্ড সদস্যরা খুলনার কয়রা থানার মাটিয়াভাঙ্গা এলাকায় অভিযান পরিচালনা করে। এ সময় মোঃ খায়রুল হোসেনকে ৯৭ পিস ইয়াবাসহ আটক করা হয়। আসামীকে খুলনার কয়রা থানায় সোপাদ্দ করা হয়েছে।

অপরদিকে কোস্টগার্ডের পৃথক অভিযান চালানো হয় খুলনার রূপসা ব্রীজ এলাকায়। এ সময় নজির আহম্মেদকে আটক করা হয়। তার কাছ থেকে একটি পুরাতন পিতলের বৌদ্ধমূর্তি উদ্ধার করা হয়। কোস্ট গার্ড জানায়, উক্ত নজির আহম্মেদ একজন প্রতারক দলের সদস্য। ঐ দলটি স্বর্ণের গুড়া ক্রয় করে পিতলের মূর্তির সাথে কৌশলে মিশ্রিত করে অবৈধ ক্রেতাদের ধোকা দিয়ে চড়ামূল্যে বিক্রয় করে থাকে। পরবর্তিতে জব্দকৃত মূর্তি ও আটককৃত আসামীকে আইননানুগ ব্যবস্থা গ্রহণের জন্য রুপসা থানায় হস্তান্তর করা হয়।

 

Please follow and like us:

Check Also

২৮শে এপ্রিল খুলছে শিক্ষাপ্রতিষ্ঠান, শনিবারেও ক্লাসের পরিকল্পনা

আগামী ২৮শে এপ্রিল থেকে শিক্ষাপ্রতিষ্ঠান খুলে দেওয়ার জন্য সব রকমের প্রস্তুতি গ্রহণ করেছে শিক্ষা মন্ত্রণালয়। …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।