বাংলাদেশ ছাত্রকল্যাণ ফেডারেশন যশোর জেলা শাখার ৩৬ সদস্য বিশিষ্ট কমিটির অনুমোদন

বাংলাদেশ ছাত্রকল্যাণ ফেডারেশন যশোর এর কমিটি গঠন করা হয়েছে, শেখ সাদিয়া মৌরিন কে সমন্বয়ক, খান আরিফুজ্জামান সবুজ কে সভাপতি ও আশরাফুল আলম পিয়ালকে সাধারণ সম্পাদক করে অদ্য তারিখে আগামী ৬ মাসের জন্য ৩৬ সদস্য বিশিষ্ট কমিটির অনুমোদন দিয়েছেন বাংলাদেশ ছাত্রকল্যাণ ফেডারেশন এর সভাপতি কেফায়েতুল্লাহ্ প্রিয় ও ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক এস এম তুষার হোসাইন।

কমিটির অন্যান্য সদস্যরা হচ্ছেন, সহ সভাপতি আশিক আরেফিন আব্দুল্লাহ, আজগর ইমাম এ্যানি, মিজানুর রহমান রাফি অনিক সিকদার,
নাহিয়ান আল আরেফিন, যুগ্ম সম্পাদক সাজ্জাদ হুসাইন সাকিব, মােঃ শুকুর আলী, রায়হান আহম্মেদ রাব্বি, এস.এম আতাহার ইসতিয়াক, অতনু ঘোষ।

সাংগঠনিক সম্পাদক রুবাই আহমেদ,শেখ আল আমিন আবু বকর সিদ্দিক বাবু, আশরাফুল আলম, সৌরভ ঘােষ দপ্তর সম্পাদক তন্ময় মন্ডল প্রচার সম্পাদক আইনুল হক রহিদ নারী বিষয়ক সম্পাদক সানজিদা ইসলাম ইভা অর্থ বিষয়ক সম্পাদক সাকিবুজ্জামান স্বচ্ছআইন বিষয়ক সম্পাদক আতাউর আমান তানিন ধর্ম বিষয়ক সম্পাদক হানিফ খা মুক্তিযােদ্ধা বিষয়ক সম্পাদক রিয়াদুল ইসলাম গবেষণা ও কর্মসূচী বিষয়ক সম্পাদক রাফিউল ইসলাম রাফি

তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক সজিব সরকার
প্রশিক্ষণ বিষয়ক সম্পাদক রকিবুল হাসান শান্ত
সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক মেহেদী হাসান বাপ্পি
শিক্ষা ও পাঠচক্র বিষয়ক সম্পাদক সাগর সিকদার সহ-সম্পাদক রমজান বিশ্বাস, নাজমুল হক দিপু, রেদওয়ান হাসান রাতুল, ও কাজী জুবায়ের অনি সদস্য নয়ন রায়,রােহান পারভেজ ইমন ও রােহান খান।

এসময় উপস্থিত নেতৃবৃন্দ শিক্ষার্থীদের পাশে থাকার অঙ্গীকার ব্যক্ত করেন।

Please follow and like us:

Check Also

তালায় অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থদের মাঝে আর্থিক সহায়তা দিয়েছে জামায়াত

সাতক্ষীরার তালায় অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থদের আর্থিক সহায়তা ও খাদ্য সামগ্রী বিতরণ করেছে জামায়াতে ইসলামী। মঙ্গলবার (২৩ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।