সাতক্ষীরায় ‘সাংবাদিক’ মাহফুজের বিরুদ্ধে ব্যাভিচারীর মামলা: গ্রেপ্তার

নিজস্ব প্রতিনিধি: প্রতারণার অভিযোগে ‘সাংবাদিক’ মাহফুজ (৩৫) কে আটক করেছে পুলিশ। বুধবার গভীর রাতে শহরের মেসেরডাঙ্গি (শহর আালীর কবিরাজ মোড়) একটি বাসা থেকে তাকে আটক করা হয়। আল মাহফুজ শহরের মুনজিত গ্রামের মৃত শওকত আলীর ছেলে।

সাতক্ষীরা সদর থানার এসআই দেব কুমার দাশ জানান, মাহফুজের সাথে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকের মাধ্যমে পরিচয় হয় সদরের মাহমুদপুর ভাড়ুখালি গ্রামের কুয়েত প্রবাসির স্ত্রী’র। পরিচয়ের সুত্র ধরে তাদের মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে উঠে। মাহফুজ ঐ গৃহবধুকে বিভিন্ন প্রলোভন দেখিয়ে তার স্বামীকে তালাক প্রদান করায় এবং শহরের একটি ভাড়া বাড়িতে তাকে রেখে দেয়।

মাহফুজ সেখানে গোপনে যাতোয়াত করতো। ঐ গৃহবধুর শ্বাশুড়ি জানায়, তার ছেলের বিদেশ থেকে পাঠানো ৮/১০ ভরি সোনার গহনা ও নগদ টাকা নিয়ে তার বউ মা বাড়ি থেকে পালিয়ে এসে মাহফুজের সাথে অবৈধ সম্পর্ক করে এবং শহরের সুলতানপুরে একটি ভাড়া বাড়িতে থাকে।

এ ঘটনায় গৃহবধুর শ^াশুড়ি মাহমুদপুর ভাড়ুখালি গ্রামের মনোয়ারা খাতুন বাদি হয়ে তাদের বিরুদ্ধে সাতক্ষীরা সদর থানায় ব্যাভিচার ও চুরি মামলা দায়ের করে। মামলা নং ১৯। মামলার পর সদর থানার পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে তাকে আটক করে।

এদিকে মাহফুজ গ্রেপ্তারের খবর পাওয়ার পর তার নিজ এলাকা মুনজিতপুরে মানুষের মধ্যে স্বস্তির নিশ^াস পড়েছে। সে এলাকায় সাধারণ মানুষকে জিম্মি করে ভয়ভীতি দেখিয়ে ও নিউজ করার নাম করে টাকা আদায় করতো। তার দাপটে এলাকার মানুষ অসহায় হয়ে পড়েছিল।

Please follow and like us:

Check Also

আশাশুনির বদরতলা-ব্যাংদহা সড়কে পল্লী বিদ্যুতের পরিত্যাক্ত খুটির রড: l দুর্ঘটনার শঙ্কা

এস,এম মোস্তাফিজুর রহমান( আশাশুনি) সাতক্ষীরা।। আশাশুনি উপজেলার শোভনালী ইউনিয়নের বদরতলা টু ব্যাংদহা সড়কে পল্লী বিদ্যুতের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।