সুন্দরবনে মাছ ধরার অভিযোগে ট্রলারসহ ৮ জেলে আটক

শ্যামনগর (সদর) প্রতিনিধি: বন বিভাগ পশ্চিম সুন্দরবন সাতক্ষীরা রেঞ্জে স্মার্ট পেট্রল টিমের সদস্যরা সুন্দরবনে মাছ ও কাঁকড়া আহরণ করার সময় ৮ জেলেকে আটক করেছে। বুধবার ভোর ৬ টার দিকে স্মার্ট পেট্রল টিমের দলপতি জিয়াউর রহমানের নেতৃত্বে সুন্দরবনে মনসা খাল এলাকা থেকে মালামালসহ তাদেরকে আটক করা হয়। এসময় জেলেদের ব্যবহৃত ১ টি ট্রলার, ১ টি নৌকা ও জালসহ আনুসাঙ্গিক মালামাল জব্দ করে আভিযানিক দল।

আটক জেলেরা হলো- খুলনা জেলার পাইকগাছা থানার ফকিরাবাদ গ্রামে আইজুদ্দীন গাজীর ছেলে মোস্তাইন গাজী, শান্তা গ্রামের জিন্নাত গাজীর ছেলে হাসান গাজী, কুমখালী গ্রামে বেলাল শেখের ছেলে বাবুল শেখ এবং শ্যামনগর থানার পাতাখালী গ্রামে মৃত. ইদ্রিস গাজীর ছেলে মিলন হোসেন, মৃত. রুহুল আমিন শেখের ছেলে জালাল হোসেন কাজল, মৃত. শহর আলী সরদারের ছেলে ই¯্রাফিল সরদার, আব্দুল হাই মিস্ত্রির ছেলে জোবায়ের হোসেন ও লিয়াকাত আলী গাজীর ছেলে জাবের হোসেন।

সাতক্ষীরা সহকারি বন সংরক্ষক (এসিএফ) এমএ হাসান সত্যতা নিশ্চিত করে বলেন, সুন্দরবন নিরাপত্তা টহল দেওয়ার সময় স্মার্ট টিমের সদস্যরা জেলেদের আটক করে। আটক জেলেদের বন আইনে কারাগারে প্রেরণ করা হয়েছে।

Check Also

মিরসরাইয়ে একই পরিবারের ৩ জনকে গলা কেটে হত্যা

(চট্টগ্রাম) সংবাদদাতা;চট্টগ্রামের মিরসরাইয়ে একই পরিবারের তিনজনকে গলা কেটে হত্যা করা হয়েছে। বুধবার রাতে উপজেলার জোরারগঞ্জ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২১*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।