অভয়নগরে করোনার টিকা প্রদান কার্যক্রম পরিদর্শন করেলেন স্বাস্থ্য অধিদফতরের অতিরিক্ত মহাপরিচালক

উপজেলা প্রতিনিধি (অভয়নগর) যশোর :

যশোর জেলার যশোর সদর উপজেলা ও অভয়নগর উপজেলায় করোনার টিকা প্রদান কার্যক্রম পরিদর্শন করেছেন স্বাস্থ্য অধিদফতরের অতিরিক্ত মহাপরিচালক (পরিকল্পনা ও উন্নয়ন) অধ্যাপক মীরজাদী সেব্রিনা ফ্লোরা।

৩১ অক্টোবর ২০২১ রবিবার সকালে তিনি যশোর জেনারেল হাসপাতালে এবং দুপুরে অভয়নগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে আসেন।

যশোরের সিভিল সার্জন ডাক্তার শেখ আবু শাহীন ও যশোর জেনারেল হাসপাতালের তত্ত্বাবধায়ক ডাক্তার আখতারুজ্জামানের কাছ থেকে তিনি করোনাভাইরাস প্রতিরোধী ভ্যাকসিন (টিকা) প্রদান উৎসবের বিস্তারিত তথ্য সংগ্রহ করেন। এরপর তিনি কেন্দ্রগুলো পরিদর্শন করাসহ ভ্যাকসিন প্রদানকারী স্বাস্থ্যসেবী ও গ্রহীতাদের সাথে শুভেচ্ছা বিনিময় করেন।
এ সময় উপস্থিত ছিলেন ডেপুটি সিভিল সার্জন সাইনুর সামাদ, হাসপাতালের সিনিয়র কনসালটেন্ট ডাক্তার হিমাদ্রি শেখর সরকার, মেডিকেল কলেজের সহকারী অধ্যাপক ডাক্তার নজরুল ইসলাম, হাসপাতালের মেডিকেল অফিসার আরিফ আহমেদ, সিভিল সার্জন অফিসের মেডিকেল অফিসার রেহেনেওয়াজ রনি, প্রশাসনিক কর্মকর্তা আরিফুজ্জামান প্রমুখ।
পরে দুপুরে মীরজাদী সাব্রিনা ফ্লোরা অভয়নগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে আসেন। এ সময় তাকে শুভেচ্ছা জানান অভয়নগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তা ডাঃ আলীমুর রাজিব। মীরজাদী সাব্রিনা ফ্লোরা অভয়নগর স্বাস্থ্য কমপ্লেক্সের টিকা কার্যক্রমসহ স্বাস্থ্যের বিভিন্ন বিষয়ের খোঁজ খবর নেন।

Please follow and like us:

Check Also

বাবা-মায়ের ঝগড়া থামাতে থানায় ৬ বছরের শিশু

 খুব সাধারণ বিষয় নিয়ে মা-বাবার মধ্যে ঝগড়া লেগে থাকত এবং সেটা নিয়মিত। ছয় বছরের শিশুর …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।