বৈকারীতে স্বতন্ত্র প্রার্থী গোলাম মোস্তফার অফিস ভাংচুর

নিজস্ব প্রতিনিধি: সাতক্ষীরা সদর উপজেলারবৈকারী ইউনিয়নে স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী মোটরসাইকেল প্রতীকে গোলাম মোস্তফার ফেস্টুন ব্যানার, পোস্টার ও অফিস ভাংচুরের অভিযোগ উঠেছে। বৈকারী ইউপি চেয়ারম্যান প্রার্থী আসাদুজ্জামান অছলে ও তার কর্মীদের বিরুদ্ধে গোলাম মোস্তফা ও তার কর্মীরা অভিযোগ করে বলেন, আগামী ১১ নভেম্বর ইউপি নির্বাচন উপলক্ষে প্রার্থীদের প্রতীক বরাদ্দ পরদিন স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী গোলাম মোস্তফার কর্মীরা তার মোটরসাইকেল প্রতীক নিয়ে ইউনিয়নে শোডাউনে বের হয় এবং একই দিনে অছলের কর্মীরাও নৌকা প্রতীকে শোডাউন বের করে।

এসময় পরিকল্পিত ভাবে মোটরসাইকেল প্রতীকের শোডাউনে গোলাম মোস্তফার কর্মীদের উপর হামলা চালায় নৌকার চেয়ারম্যান প্রার্থী অছলের কর্মীরা। এতে দুই পক্ষের মধ্যে পাল্টাপাল্টি সংঘর্ষ ঘটনা ঘটে। সংঘর্ষ ঘটনায় মোট ১২ জন আহত হয় এবং দুই প্রার্থীর মধ্যে পাল্টা পাল্টি থানায় মামলা হয়।

এই সংঘর্ষ জের ধরে কিছুদিন আগে বৈকারী বাজারে ইউপি চেয়ারম্যান প্রার্থী অছলের নির্বাচনী সভা হয়। সন্ধ্যার পর সভার শেষে অছলের কর্মীরা বৈকারী বাজারে গোলাম মোস্তফার নিজস্ব অফিসের টীনের ছাউনীর চাল ভাংচুর করে বলে তিনি অভিযোগ করেন। গোলাম মোস্তফা ও তার কর্মীরা আরো জানান, বৈকারী বিভিন্ন এলাকায় মোটরসাইকেল প্রতীকে ফেস্টুন ব্যানার, পোস্টার টাঙ্গাতে দিচ্ছে না অছলের কর্মীরা।

ফেস্টুন ব্যানার ও পোস্টার টাঙ্গালে অছলের কর্মীরা পুড়িয়ে ও ছিড়ে ফেলে দিচ্ছেন এমনকি পোস্টার না টাঙ্গানোর জন্য বলে অভিযোগ করেন। এঘটনায় গোলাম মোস্তফা বিভিন্ন দপ্তরে অভিযোগ দায়ের করেছেন বলে তিনি জানান। তবে এ বিষয়ে বৈকারী চেয়ারম্যান আসাদুজ্জামান অছলের সাথে যোগাযোগ করার চেষ্টা করলে যোগাযোগ সম্ভব হয়নি। বৈকারী ইউনিয়নে নির্বাচনের আচারণবিধি আইন অমান্য কারীকে আইনগত ব্যবস্থা নেওয়াসহ আগামী ১১ তারিখে সুষ্ঠু নির্বাচনের জন্য জেলা প্রশাসনের কাছে জোর দাবি জানিয়েছেন বৈকারী ইউপি স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী গোলাম মোস্তফা ও তার কর্মীরাসহ সাধারণ ভোটার।

Please follow and like us:

Check Also

২৮শে এপ্রিল খুলছে শিক্ষাপ্রতিষ্ঠান, শনিবারেও ক্লাসের পরিকল্পনা

আগামী ২৮শে এপ্রিল থেকে শিক্ষাপ্রতিষ্ঠান খুলে দেওয়ার জন্য সব রকমের প্রস্তুতি গ্রহণ করেছে শিক্ষা মন্ত্রণালয়। …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।