অভয়নগরে সড়ক দুর্ঘটনায় মটরসাইকেল চালক নিহত

উপজেলা প্রতিনিধি (অভয়নগর) যশোর :

যশোর জেলার অভয়নগর উপজেলায় ট্রাকের ধাক্কায় মটর সাইকেল চালকের মৃত্যু হয়েছে। ১৮ নভেম্বর ২০২১ বৃহস্পতিবার দুপুরে উপজেলার চেঙ্গুটিয়া এলাকায় যশোর-খুলনা মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে।
নিহত মোটরসাইকেল চালকের নাম রেজোয়ান হোসেন মোল্যা(৩২)। তিনি অভয়নগর উপজেলার বনগ্রাম গ্রামের ফারুক হোসেন মোল্যার ছেলে।

হাইওয়ে পুলিশ জানায়, আজ বৃহস্পতিবার দুপুরে রেজোয়ান হোসেন মোল্যা উপজেলার বনগ্রাম গ্রামের বাড়ি থেকে মোটরসাইকেল চালিয়ে যশোর-খুলনা মহাসড়ক দিয়ে নওয়াপাড়া বাজারে যাচ্ছিলেন। দুপুরে আনুমানিক পৌনে ১ টার দিকে তিনি উপজেলার চেঙ্গুটিয়া এলাকায় বুড়োর দোকানের সামনে পৌঁছান। এসময় ইঞ্জিনচালিত একটি ভ্যানকে অতিক্রম করতে গিয়ে যশোরগামী একটি ট্রাকের সঙ্গে মোটর সাইকেলের ধাক্কা লাগে। এতে তিনি মোটর সাইকেল থেকে ছিটকে মহাসড়কের ওপর গিয়ে পড়েন। এসময় ট্রাকের পেছনের চাকায় পিষ্ট হয়ে তিনি ঘটনাস্থলেই মারা যান।
নওয়াপাড়া হাইওয়ে থানার সার্জেন্ট জাহাঙ্গীর আলম বলেন, ‘ইঞ্জিনচালিত একটি ভ্যানকে অতিক্রম করতে গিয়ে ট্রাকের ধাক্কায় মোটরসাইকেল চালক রেজোয়ান হোসেন মোল্যা ঘটনাস্থলেই মারা গেছেন। ট্রাকটি পালিয়ে গেছে। ট্রাকটি শনাক্ত করে আটকের চেষ্ট চলছে। এ ব্যাপারে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।

Please follow and like us:

Check Also

তালায় অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থদের মাঝে আর্থিক সহায়তা দিয়েছে জামায়াত

সাতক্ষীরার তালায় অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থদের আর্থিক সহায়তা ও খাদ্য সামগ্রী বিতরণ করেছে জামায়াতে ইসলামী। মঙ্গলবার (২৩ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।