সাতক্ষীরা-যশোর সরাসরি বাস চলাচল বন্ধ : চরম দুর্ভোগে যাত্রীরা

দুই জেলার মালিকদের রেষারেষিতে সাতক্ষীরা-যশোর সরাসরি বাস চলাচল বন্ধ হয়ে দুর্ভোগে পড়েছেন যাত্রীরা। প্রায় দুই সপ্তাহ হয়ে গেলেও এ বিষয়ে প্রশাসন কিছু করতে পারেনি। ফলে যশোরের মালিকদের বাস যশোরের মধ্যে আর সাতক্ষীরার মালিকদের বাস সাতক্ষীরার মধ্যে চলাচল করছে।

এক বাস থেকে নেমে আরেক বাসে উঠতে হচ্ছে আরেক জেলায় যেতে হলে। সাতক্ষীরার জেলা বাস মালিক সমিতির সভাপতি অধ্যক্ষ আবু আহমেদ এর অভিযোগ, যশোর বাস টার্মিনাল থেকে সাতক্ষীরার বাসগুলোকে সন্তোষজনক ট্রিপ দেওয়া হয় না। এ কারণে গত ১৮ নভেম্বর থেকে তারা আর যশোরে বাস চালাচ্ছেন না।

আর যশোরের আন্তঃজেলা বাস সিন্ডিকেট মালিক সমিতির সড়ক সম্পাদক আমির হোসেন বলেন, দীর্ঘদিন ধরে যশোরের বাস সাতক্ষীরা হয়ে কালিগঞ্জ পর্যন্ত যেতে দেওয়া হচ্ছে না। সাতক্ষীরা টার্মিনাল থেকে ফিরিয়ে দেওয়া হচ্ছে যশোরের বাস। বাস মালিক জিয়াউর রহমান জানান, ১৮ নভেম্বর থেকে সাতক্ষীরার বাস মালিকরা আর যশোরে বাস চালাচ্ছেন না।

বুধবার থেকে যশোর মালিকরাও সাতক্ষীরায় বাস পাঠানো বন্ধ করেছে। এ অবস্থায় যাত্রীরাও যেমন হয়রাণী হচ্ছে তেমনি ক্ষতিগ্রস্থ হচ্ছে উভয় জেলার বাস মালিকরা। উভয়পক্ষই এখন এই সমস্যার সমাধান চাচ্ছেন।

সাতক্ষীরা জেলা প্রশাসক মো: হুমায়ুন কবির বলেন, সাতক্ষীরা-যশোর বাস চলাচল বন্ধ সমস্যার সমাধানে তিনি যশোর জেলা প্রশাসকের সাথে কথা বলেছেন। কী করা যায় তা নিয়ে দ্রুতই দুই জেলা প্রশাসনের মাধ্যমে দুই জেলার বাস মালিক সমিতিকে সমাঝোতার আয়োজন করে জন দূর্ভোগ কমাতে উদ্যোগ নেবেন।

Check Also

যশোরে মোটরসাইকেল কিনে ফেরার পথে প্রাইভেট কারের ধাক্কায় প্রবাসীর মৃত্যু!

রাসেল হোসেন, নিজস্ব প্রতিনিধিঃ যশোর সদরের বসুন্দিয়ার ঘুনি এলাকায় এ্যাম্বুলেন্স ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে একজনের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২১*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।