অভয়নগরে সড়ক দুর্ঘটনায় নিহত ১ জন

উপজেলা প্রতিনিধি (অভয়নগর) যশোর:

যশোর জেলার অভয়নগর উপজেলায় সড়ক দুর্ঘটনায় একজন নিহত ও চার জন গুরুতর আহত হয়েছেন। যশোর-খুলনা মহাসড়কের মাইলপোষ্ট এলাকায় এ ঘটনা ঘটে। ৪ ডিসেম্বর ২০২১ শনিবার বিকাল সাড়ে ৩ টার সময় এ দুর্ঘটনা ঘটে।

নিহতের নাম সুমন মোল্যা (২৪) তিনি সিএনজি চালক। অভয়নগর উপজেলার দত্তগাতি গ্রামের জাহাঙ্গীর মোল্যার ছেলে। গুরুতর আহতদের খুলনা মেড়িকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

প্রত্যক্ষদর্শী ও পুলিশ সুত্রে জানা গেছে, ৪ ডিসেম্বর ২০২১ শনিবার বিকাল সাড়ে ৩ টার সময় সিএনজি চালক সুমন মোল্যা যাত্রী নিয়ে নওয়াপাড়া অভিমুখে আসার পথে যশোর-খুলনা মহাসড়কের মাইলপোষ্ট নামক স্থানে আসলে খুলনাগামী একটি ট্রাকের সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। এসময় সিএনজি চালক সুমন মোল্যা ঘটনাস্থলেই নিহত হয়। এবং সিএনজিতে থাকা মো: রফিকুল ইসলাম (৬০), নিশাত আরা (৩৭)। তাৎক্ষণিক আহতদের অভয়নগর স্বাস্থ্য-কমপ্লেক্সে নেয়া হয়। দায়িত্বপ্রাপ্ত চিকিৎসক ইরফাত শারমিন দীপ্তি জানান, আহতদের অবস্থা আশংকাজনক হওয়ায় খুলনা মেড়িকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়েছে।

আহত অন্যদের নাম জানা যায়নি। দুর্ঘটনার পর ট্রাকটি পালিয়ে যায়।

নওয়াপাড়া হাইওয়ে থানার অফিসার ইনচার্জ (ওসি) মো: সিদ্দিুকুর রহমান বলেন, নওয়াপাড়া মাইল-পোষ্টে ট্রাক ও সিএনজি সংঘর্ষে সুমন মোল্যা নামে একজন নিহত হয়েছে। এসময় সিএনজিতে থাকা ৩/৪জন আহত হয়েছে। আহতদের অভয়নগর ও খুলনা হাসপাতালে ভর্তি করা হয়েছে। ট্রাকটি আটকের চেষ্টা অব্যাহত রয়েছে।

Please follow and like us:

Check Also

তালায় অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থদের মাঝে আর্থিক সহায়তা দিয়েছে জামায়াত

সাতক্ষীরার তালায় অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থদের আর্থিক সহায়তা ও খাদ্য সামগ্রী বিতরণ করেছে জামায়াতে ইসলামী। মঙ্গলবার (২৩ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।