ভোরের আলো স্বেচ্ছাসেবী সংগঠন এর উদ্যোগে মহান বিজয় দিবস উপলক্ষে ফ্রী ব্লাড গ্রুপিং ক্যাম্পেইন

গাজী আক্তারঃ

“মানবতার কল্যাণে এগিয়ে চলা” এই স্লোগানকে সামনে রেখে মহান বিজয় দিবস ও স্বাধীনতার সূবর্ণ জয়ন্তী উপলক্ষে যশোরের কেশবপুরে ভোরের আলো স্বেচ্ছাসেবী সংগঠন এর উদ্যোগে ফ্রি ব্লাড গ্রুপিং ক্যাম্পেইন অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার (১৬ ডিসেম্বর) বেলা ৩টাই আয়োজিত ব্লাড গ্রুপিং কার্যক্রমে শতাধিক মানুষের রক্তের গ্রুপ নির্ণয় করা হয়। উপজেলার ৪ নম্বর বিদ্যানন্দকাটি ইউনিয়ন পরিষদে এই ক্যাম্পেইন অনুষ্ঠিত হয়। এতে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীসহ নানা শ্রেণীপেশার মানুষ উপস্থিত হয়ে বিনামূল্যে রক্তের গ্রুপ পরীক্ষা করিয়েছেন।

তেঘরী দাখিল মাদ্রাসার সহকারী শিক্ষক মোস্তাফিজুর রহমানের সভাপতিত্বে সংগঠনের সহ-সভাপতি ইমরান হুসাইনের সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শেরে বাংলা গোল্ডেন অ্যাওয়ার্ড প্রাপ্ত যশোর জজকোর্টের আইনজীবী এডভোকেট ওয়াজিউর রহমান । বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বায়সা দাখিল মাদ্রাসার সুপার সাংবাদিক আবদুর রহমান।
অনুষ্ঠানের বক্তারা বলেন, এমন উদ্যোগ সত্যি প্রশংসার দাবিদার। আজ তারা এই এলাকার তরুণদের সামনে এক বড় উদাহরণ সৃষ্টি করে গেল। এমন স্বেচ্ছাসেবী সংগঠন আরো সৃষ্টি হলে এলাকার মানুষ আরো বেশী উপকৃত হবে। তাদেরকে অনুসরণ করে ভবিষ্যতেও তরুণরা এমন মহৎ উদ্যোগ আরও বেশি বেশি গ্রহন করবে বলে তিনি আশাবাদ ব্যক্ত করেন।
এ সময় আরও উপস্থিত ছিলেন, সংগঠনের সহকারী পরিচালক আল-মাসুদ ( তুহিন) সংগঠনের নির্বাহী সদস্য আলামিন, রিয়াদ আব্দুল্লাহ, মোঃ সাকিব হোসেন সহ ভোরের আলোর অন্যান্য নেতৃবিন্দু

Please follow and like us:

Check Also

তালায় অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থদের মাঝে আর্থিক সহায়তা দিয়েছে জামায়াত

সাতক্ষীরার তালায় অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থদের আর্থিক সহায়তা ও খাদ্য সামগ্রী বিতরণ করেছে জামায়াতে ইসলামী। মঙ্গলবার (২৩ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।