সাতক্ষীরায় সেচ পাম্পের পাইপের ভিতরে পিস্তল, ম্যাগজিন ও গুলি

সাতক্ষীরায় মাঠের মধ্যে পরিত্যক্ত সেচ পাম্প (ডিপ টিউবওয়েল) এর পাইপের মধ্যে হাত ঢুকাতেই বেরিয়ে এসেছে একটি পিস্তল, একটি খালি ম্যাগাজিন এবং এক রাউন্ড গুলি। অবৈধ অস্ত্র ও গোলাবারুদ উদ্ধারের বিষয়টি ৩৩ বিজিবির অধিনায়ক লে: কর্নেল মোহাম্মদ আল-মাহমুদ, পিএসসি নিশ্চিত করেছেন।

তিনি জানান, সোমবার (২০ ডিসেম্বর ২০২১) দুপুরে সাতক্ষীরা ৩৩ ব্যাটালিয়নের অধীনস্থ তলুইগাছা বিওপির টহল কমান্ডার ল্যান্স নায়েক মো: ডালিম মিয়ার নেতৃত্বে সীমান্ত পিলার ১৩/৩-এস এর ৩ আরবি হতে আনুমানিক ২.৫ কিলোমিটার বাংলাদেশের অভ্যন্তরে (জিআর ৯৬৩২৪৭ এমএস ৭৯ বি/১৩) সাতক্ষীরা সদর থানাধীন বাকসা মাঠ এলাকায় অভিযান পরিচালনা করা হয়। ওই অভিযান পরিচালনা করে বাকসা মাঠের মধ্যে পরিত্যক্ত সেচ পাম্প (ডিপ টিউবওয়েল) এর পাইপের মধ্যে ০১ হাত বালির নিচে হতে মালিকবিহীন অবস্থায় এক লক্ষ ছয় হাজার টাকা মূল্যের একটি পিস্তল, একটি খালি ম্যাগাজিন এবং এক রাউন্ড গুলি (লড নম্বর কেএফ ৭.৬৫) উদ্ধার করা হয়। উদ্ধারকৃত অস্ত্র ও গোলাবারুদ সাতক্ষীরা সদর থানায় জমা দেওয়া হয়েছে।

এদিকে কলারোয়ার কেঁড়াগাছী ক্লিনিক মোড় থেকে হাবিলদার কাওছার আলীর নেতৃত্বে একটি হোন্ডা মোটরসাইকেল তল্লাসি করে ২জন আরোহীর শরীরে সেট করা অবস্থায় ২ কেজি ৫০০ গ্রাম ভারতীয় রুপার গহনা উদ্ধার করা হয়। আটককৃতরা হলো-কেঁড়াগাছী গ্রামের মৃত সিরাজুল গাজীর পুত্র আরিফুল ইসলাম (১৬) ও একই গ্রামের জাহ্ঙ্গাীর গাজীর পুত্র শহীদ হাসান (১৮)। তাদের ব্যবহার করা হোন্ডাসহ চোরাচালানীর মামলায় কলারোয়া থানায় সোপর্দ করা হয় বলে নিশ্চিত ক্যম্প কমান্ডার নায়েব সুবেদা আ ফ ম ওসমানী।

সাতক্ষীরা ৩৩ বিজিবির অধিনায়ক লে: কর্নেল মোহাম্মদ আল-মাহমুদ বলেন, ব্যাটালিয়নের সকল সদস্যগণ জেলার সীমান্ত সুরক্ষা এবং চোরাচালান দমনে দৃঢ় প্রতিজ্ঞাবদ্ধ। বাংলাদেশের অর্থনৈতিক অবকাঠামো রক্ষার্থে চোরাচালান এবং মাদক দ্রব্য নির্মূল করাই সাতক্ষীরা ব্যাটালিয়নের মূল লক্ষ্য।
সাতক্ষীরা ব্যাটালিয়নের দায়িত্বপুর্ণ এলাকায় চোরাচালান প্রতিরোধের নিমিত্তে কঠোর নজরদারী এবং আভিযানিক কর্মকান্ড অব্যাহত রয়েছে। এরই ধারাবাহিকতায় ২০ ডিসেম্বর সাতক্ষীরা ব্যাটালিয়নের দায়িত্বপূর্ণ এলাকায় অভিযান পরিচালনা করে মালিকবিহীন অবস্থায় অবৈধ অস্ত্র ও গোলাবারুদ উদ্ধার করা হয়।

 

Please follow and like us:

Check Also

আশাশুনিতে ইসতেসকার নামাজ আদায়

আশাশুনি প্রতিনিধি।। আশাশুনিতে তীব্র তাপপ্রবাহ থেকে মুক্তি পেতে আল্লাহর রহমতের বৃষ্টি প্রার্থনার নামাজ ইসতেসকার নামাজ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।