চতুর্থ পর্যায়ে আইপজিটিভের শীতবস্ত্র বিতরণ

শাহীন আলমঃ

ঠাণ্ডা বাতাসের দাপট আর মাঝে মাঝে অসময়ের বৃষ্টি মিলে শীত জেঁকে ধরেছে হিমালয়ের পাদদেশ ঠাকুরগাঁওয়ে। হিম হিম ঠাণ্ডা আর কুয়াশায় নাকাল জনজীবন। শীতের এই তীব্রতা বেশি কাবু করে নিচু আয়ের মানুষকে। শীতার্ত অসহায় ও দুস্থ মানুষকে উষ্ণতা দিতে সামাজিক দায়বদ্ধতা থেকে পাশে দাঁড়িয়েছে স্বেচ্ছাসেবী সংগঠন আইপজিটিভ। ঠাকুরগাঁও জেলার রাণীশংকৈল উপজেলার ঘুঘুডারা পূজামণ্ডপ প্রাঙ্গণে কমার্সিয়াল ব্যাংক অব সিলনের পৃষ্ঠপোষকতায় অসহায় দুস্থদের মাঝে চতুর্থ পর্জায়ে প্রায় ২৫০ কম্বল বিতরণ করে জয় বাংলা ইয়ুথ এওয়ার্ড বিজয়ী সংগঠনটি। এর আগে আইপজিটিভ প্রথম, দ্বিতীয় ও তৃতীয় পর্যায়ে ঠাকুরগাঁওয়ের বিভিন্ন উপজেলায় প্রায় ১ হাজার কম্বল ও সাড়ে ৩ শ সুয়েডার বিতরণ করে।

চতুর্থ পর্যায়ে শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠান উপস্থিত ছিলেন সাবেক সংসদ সদস্য (সংরক্ষিত নারী আসন) সেলিনা জাহান লিটা, রাণীশংকৈল উপজেলা চেয়ারম্যান শাহরিয়ার আজম মুন্না, উপজেলা আওয়ামী লীগের সাবেক যুগ্ম সম্পাদক আনিসুর রহমান বাকী, মুক্তিযোদ্ধা সন্তান কমান্ডার এর আহবায়ক নূর নবী চঞ্চল, আইপজিটিভ সংগঠনের প্রতিষ্ঠাতা শফিক পারভেজ পরাগ, আইপজিটিভের সভাপতি হাফিজ ও সাধারণ সম্পাদক আশীষ কুমার শীলসহ সংগঠনের সদস্য বৃন্দ।

উল্লেখ্য, আইপজিটিভের ১০ বছর পুর্তি উপলক্ষে শীতের এই মৌসুমে প্রায় ২ হাজার ৫ শত লেপ, কম্বল ও সুয়েডার বিতরণ করবে।

Please follow and like us:

Check Also

তালায় অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থদের মাঝে আর্থিক সহায়তা দিয়েছে জামায়াত

সাতক্ষীরার তালায় অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থদের আর্থিক সহায়তা ও খাদ্য সামগ্রী বিতরণ করেছে জামায়াতে ইসলামী। মঙ্গলবার (২৩ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।