সাংবাদিক এসোসিয়েশনের সাধারণ সভা অনুষ্ঠিত

সম্মিলিত সাংবাদিক এসোসিয়েশন সাতক্ষীরার বার্ষিক সাধারণ সভা ও ২০২২ সালের কমিটি গঠন করা হয়েছে। সোমবার (১০ জানুয়ারি) বেলা ১১টায় শহরের নিউ মার্কেটস্থ সংগঠনের অস্থায়ী কার্যালয়ে সংগঠনের সভাপতি মো. আব্দুর রহিমের সভাপতিত্বে বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত হয়। সাধারণ সভা পরবর্তী নির্বাচন পরিচালনা কমিটি গঠন করা হয়।

নির্বাচন পরিচালনা কমিটির আহবায়ক ছিলেন মেহেদী আলী সুজয়, সদস্য খন্দকার আনিছুর রহমান ও মাহফিজুল ইসলাম আক্কাজ। এসময় উপস্থিত সদস্যদের সর্বসম্মতিক্রমে দৈনিক যুগেরবার্তা পত্রিকার স্টাফ রিপোর্টার আব্দুল্লাহ আল মামুনকে সভাপতি ও দৈনিক সাতঘরিয়া পত্রিকার মফস্বল সম্পাদক মো. আব্দুর রহমানকে সাধারণ সম্পাদক হিসেবে ঘোষণা করেন নির্বাচন পরিচালনা কমিটির নেতৃবৃন্দ এবং আগামী ৩ দিনের মধ্যে সভাপতি ও সাধারণ সম্পাদক কার্যনির্বাহী কমিটি গঠন করার সিদ্ধান্ত গৃহিত হয়। এসময় আরো উপস্থিত ছিলেন সম্মিলিত সাংবাদিক এসোসিয়েশনের সাবেক মীর মোস্তফা আলী, সাবেক সাধারণ সম্পাদক এম বেলাল হোসেন, ফিরোজ হোসেন, সাবেক কোষাধ্যক্ষ মাসুদ আলী, সেলিম হোসেন, সাবেক সাংগঠনিক সম্পাদক শেখ কামরুল ইসলাম, আসাদুজ্জামান মধু, রাহাত রাজা, শহিদুজ্জামান শিমুল, সৈয়দ সাদিকুর রহমান, আজিজুল ইসলাম ইমরান ও রেজাউল ইসলাম।

উল্লেখ্য ২০১৩ সালে প্রতিষ্ঠিত এ সংগঠনটি মাঠ পর্যায়ে কর্মরত সাংবাদ কর্মীদের কল্যাণে কাজ করে যাচ্ছে। এই সংগঠনটিকে আরো গতিশীল করতে এবং মাঠ পর্যায়ে কর্মরত সাংবাদিকদের কল্যাণে বিভিন্ন কর্ম পরিকল্পনা বাস্তবায়নে সম্মিলিতভাবে সকলের সহযোগিতা কামনা করেন সংগঠনের সভাপতি ও সাধারণ সম্পাদক। প্রেসবিজ্ঞপ্তি

 

Please follow and like us:

Check Also

২৮শে এপ্রিল খুলছে শিক্ষাপ্রতিষ্ঠান, শনিবারেও ক্লাসের পরিকল্পনা

আগামী ২৮শে এপ্রিল থেকে শিক্ষাপ্রতিষ্ঠান খুলে দেওয়ার জন্য সব রকমের প্রস্তুতি গ্রহণ করেছে শিক্ষা মন্ত্রণালয়। …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।